বৃষ্টিময় তৃতীয় দিন শেষে এগিয়ে বাংলাদেশ ইমার্জিং দল

তৃতীয় দিন বৃষ্টির কারণে পুরো ওভার খেলা হয়নি, নির্ধারিত ৯০ ওভারের মধ্যে হতে পেরেছে মাত্র ৪৯ ওভার। আর তাতে সফরকারী শ্রীলঙ্কা ইমার্জিং টিমের বিপক্ষে প্রথম আন-অফিসিয়াল টেস্টের তৃতীয় দিন শেষে ১৭০ রানে এগিয়ে স্বাগতিক বাংলাদেশ ইমার্জিং দল। সফরকারী লঙ্কান যুবারা ৬ উইকেট হারিয়ে তুলেছে ১৯০ রান। বাংলাদেশ ৩৬০ রানে নিজেদের প্রথম ইনিংসে অলআউট হয়।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে চারদিনের এই ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে। ব্যাটিংয়ে নেমে বাংলাদেশের দলপতি নাজমুল হোসেন শান্ত করেন ১৩৩ রান। তার ২৬৯ বলে সাজানো ইনিংসে ছিল ১৩টি চার আর একটি ছক্কার মার। অলরাউন্ডার আফিফ হোসেন ধ্রুব ৫৪, জাকির হাসান ৪৯ রান করেন। এছাড়া, নাঈম হাসান ৩৬, ইয়াসির আরাফাত ১২, তানভীর ইসলাম ১৬* রান করেন। লঙ্কান রমেস মেন্ডিস ২৮.৪ ওভারে ৭৩ রান খরচায় তুলে নেন চারটি উইকেট।

ব্যাটিংয়ে নেমে দলীয় ৫৯ রানের মাথায় টপঅর্ডারের চার ব্যাটসম্যানকে হারায় শ্রীলঙ্কা। ওপেনার নিশানকা ১৬, কোরায় ৬, দলপতি আশালাঙ্কা ১৮ আর উইকেটরক্ষক ব্যাটসম্যান ভানুকা ১১ রান করেন। চারজনকেই বিদায় করেন নাঈম হাসান। পাঁচ নম্বরে নামা মাদুওয়ানথা ব্যক্তিগত ৪০ রান করে তানভীনের বলে এলবির ফাঁদে পড়েন। শফিকুল ইসলাম ফিরিয়ে দেন ১৮ রান করা রমেস মেন্ডিসকে। ২০৮ বলে ৫৭ রানে অপরাজিত বান্দারা এবং ৮ রানে অপরাজিত আছেন চামিকা করুনারত্নে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!