প্রধানমন্ত্রীর জন্মদিনে চট্টগ্রামে বড় শোভাযাত্রা হুইপ সামশুল হক চৌধুরীর

জাতীয় সংসদের হুইপ সামসুল হক চৌধুরীর উদ্যোগে চট্টগ্রামের পটিয়ায় পালন করা হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন। প্রায় ৪০ হাজার নেতা-কর্মী ও সাধারণ মানুষের উপস্থিতিতে আনন্দমুখর এই আয়োজনে ছিল শোভাযাত্রাও।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে চট্টগ্রামের পটিয়া উপজেলা বাইপাস মোড়ে অনুষ্ঠিত হয় এই সমাবেশ ও শোভাযাত্রা।

এতে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ সামসুল হক চৌধুরী বলেন, অগণতান্ত্রিক শক্তির রক্তচক্ষু উপেক্ষা করে দেশে মানুষের ভাতের অধিকার-ভোটের অধিকার ফিরিয়ে এনেছেন শেখ হাসিনা।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন বিশ্বমঞ্চে আত্মমর্যাদার সাথে মাথা তুলে দাঁড়িয়েছে, তখন দেশি-বিদেশি অনেকে নানা ষড়যন্ত্রে মেতে উঠেছেন। তবে দেশি-বিদেশি শক্তির বাধা উপেক্ষা করে প্রধানমন্ত্রী পদ্মা সেতু, নদীর টলদেশে টানেল, সড়ক-মহাসড়কসহ নানামুখি উন্নয়ন করেছেন। উন্নত-স্মার্ট বাংলাদেশের বাসিন্দা হওয়ার নতুন স্বপ্ন দেখাচ্ছেন।

এ সময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন এবং ওয়ার্ড থেকে রং-বেরংয়ের প্লেকার্ড, ফেস্টুন, ব্যানার, বাদ্যযন্ত্র নিয়ে কর্মসূচিতে অংশ নেন আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতা-নেতা-কর্মীসহ সাধারণ মানুষ।

এরপর গণসমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে হুইপের নেতৃত্বে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি বাইপাস থেকে শুরু হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

পটিয়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম শামসুজ্জামান, সাধারণ সম্পাদক হারুণুর রশিদসহ আওয়ামী লীগের নেতকর্মীরা।

এর আগে গত বছরও হুইপ সামশুল হক চৌধুরীর উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে বর্ণিল আয়োজন করা হয়। আয়োজনে সমবেত হন ৫০ হাজারের বেশি মানুষ।

জন্মদিনের কেক কাটেন হুইপ সামশুল হক চৌধুরী এমপিসহ উপজেলা ও পৌরসভা নেতারা।

আরএস/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!