পেকুয়ায় সীমানা বিরোধের জেরে ৬ষ্ট শ্রেনীর ছাত্রকে মারধরের অভিযোগ

চকরিয়া প্রতিনিধি :

কক্সবাজারের পেকুয়ায় সীমানা বিরোধের জের ধরে রাজাখালী ফৈয়জুন্নেছা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেনীর ছাত্র আরমান হোছাইন (১৩) কে মারধরের ঘটনায় আদালতে মামলা দায়ের করা হয়েছে।

095814mamla_13156

গত ১৯ অক্টোবর বুধবার আহতের পিতা আবদুল করিম বাদি হয়ে চকরিয়া সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ৫ জনকে আসামী করে নালিশী মামলা (নং- দায়ের করেন।

ম্যাজিস্ট্রেট নালিশী মামলাটি আমলে নিয়ে রাজাখালী ইউপি চেয়ারম্যানকে ঘটনাটির তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন। এতে রাজাখালী লালজান পাড়া এলাকার আলমগীর, নাসির উদ্দিন, মোসলেহ উদ্দিন, ইদ্রিস ও মো: আকতার আহমদকে আসামী করা হয়েছে।
বাদি আবদুল করিম এজাহারে দাবি করেছেন, গত ২১ সেপ্টেম্বর তার ছোট ছেলে আরমান হোছাইন স্কুল থেকে বাড়ি ফিরছিল। পথিমধ্যে আসামীরা  আমার ছেলে আরমানকে মারধর করে গুরুতর আহত করে। এসময় তার দুটি দাঁত সম্পূর্ন পড়ে যায় এবং অন্য দাঁতগুলোর অবস্থাও ভাল না।

 

এঘটনায় আসামীরা স্থানীয় চেয়ারম্যানকে বিষয়টি সমাধান করার জন্য বলেন। রাজাখালী চেয়ারম্যান ছৈয়দ নুর দুপক্ষকে ডেকে একটি শালিশী বেঠকের আয়োজন করেন। পরে চেয়ারম্যান ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা বিচার করে বাদিকে ১লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার নির্দেশ দেন। বিবাদিরা তাৎক্ষণিকভাবে তা মেনেও নিলেও পরে ওই টাকা না দেওয়ার জন্য বিভিন্ন তালবাহানা শুরু করেন। তাই আসামিদের বিরুদ্ধে আদালতে মামলা করতে বাধ্য হয়েছি।

 

রাজাখালী চেয়ারম্যান ছৈয়দ নুর বলেন, আদালত থেকে মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ পেয়েছি। ঘটনাটি তদন্ত করে শীঘ্রই তদন্ত রিপোর্ট আদালতে জমা দেয়া হবে।

 

রিপোর্ট : মুকুল কান্তি দাশ,চকরিয়া :

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!