পতেঙ্গায় ‘জেলেপাড়া সৈকত পল্লী’র আলোচনা সভা

পতেঙ্গার জেলেপাড়া সৈকত পল্লী সামাজিক সংগঠনের এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৬ অক্টোবর) সন্ধ্যা ৭ টায় কাটগড় জেলেপাড়ার সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সংগঠনের সভাপতি মিলন দাসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সুকুমার দাশের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ৪০ নম্বর ওয়ার্ডের মেম্বার মো. নেজাম, সাংবাদিক এস কে সাগর, শিক্ষিকা অনু রাণী শীল, নারীনেত্রী নুর নাহার বেগম মিনু ,আজালা জলদাস।

এই সময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি রতন দাস, যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাত দাস, অর্থ সম্পাদক দুলাল চন্দ্র রায়, সাংগঠনিক সম্পাদক সুজন দাস, সহ-সাংগঠনিক সম্পাদক নয়ন দাস,ক্রিয়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক গৌরাঙ্গ দাস, সহ-ক্রিয়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মিলন দাস, দুর্জয় দাস, প্রচার সম্পাদক বাপ্পি দাস,সহ-প্রচার সম্পাদক হৃদয় দাস, দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক দিপক দাস, সহ-দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক কৃষাণ দাস, দপ্তর সম্পাদক ডালিম দাস, অজিত দাস, আপ্যায়ন বিষয়ক সম্পাদক নিতাই দাস, অজিত দাস, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রণ দাস।

আরও উপস্থিত ছিলেন টিপু দাস, বিধান দাস, শীতল দাস, সঞ্জয় দাস, নয়নদাস, কার্যকরি সদস্য প্রীতম রায়, বাঁধন দাস, হিমেল দাস, সৌরভ দাস।

আলোচনা সভায় বক্তারা বলেন, অবহেলিত জেলে পাড়ার উন্নয়নে আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে। এখানকার দীর্ঘদিনের জলাবদ্ধতার সমস্যা, সড়ক উন্নয়ন ও সড়কে বৈদ্যুতিক বাতির ব্যবস্থা করা দরকার। এজন্য আমরা আমাদের কাউন্সিলরের সঙ্গে সাক্ষাৎ করবো।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!