নিখোঁজের ৪ দিন পর জালে মিলল কিশোরের অর্ধগলিত লাশ

পেকুয়া

কক্সবাজারের পেকুয়ায় নিখোঁজের ৪ দিন পর বিহিন্দি জালে মিলল ছাঈদুল ইসলাম (১৬) নামের এক কিশোরের অর্ধগলিত লাশ। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বিকাল ৪টায় মগনামা কাটাফাঁড়ি ভোলাখালে ফাতানো জাল লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত ছাঈদুল ইসলাম
মগনামা বাজারপাড়া এলাকার শহীদুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানায়, ছাঈদুল ইসলাম মামার বাড়িতে কামলার কাজ করে। ৪দিন আগে সে নিখোঁজ হয়। আজ বৃহস্পতিবার ভোলাখালের তার অর্ধগলিত লাশ পাওয়া যায়। তার গলায় গামছা পেচানো ছিল। ধারনা করা হচ্ছে পারিবারিক দ্বন্দ্বে তাকে খুন করে নদীতে ফেলে দেওয়া হয়েছে।

নিহত ছাঈদুল ইসলামের মা তসলিমা বেগম বলেন, গত ১২ জানুয়ারি রাতে নিখোঁজ হন ছাঈদুল। তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করি। আজ নদীতে আমার ছেলের লাশ পাওয়া য়ায়।

মগনামা ইউনিয়ন পরিষদের সদস্য ও নিহত ছাঈদুলের মামা মাহমুদুল করিম বলেন, চারদিন আগে আমার ভাগিনা নিখোঁজ হয়। এ বিষয়ে নিহতের মা পেকুয়া থানায় একটি নিখোঁজ ডায়েরী করে। বিকেলে খালে লাশ পাওয়া গেছে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মিজানুর রহমান বলেন, খবর পেয়ে খাল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি প্রায় অর্ধগলিত। গলায় গিট মারা গামছা রয়েছে। আপাতত কিছু বলা যাচ্ছে না। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!