নাজিরহাট পৌরসভা নির্বাচনে নৌকার টিকিট পেলেন জাহেদ চৌধুরী

চট্টগ্রামের ফটিকছড়ির নাজিরহাট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক ছাত্রনেতা লায়ন এ কে জাহেদ চৌধুরী।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষ থেকে নৌকা প্রতীকের মনোনয়নপত্রটি এ কে জাহেদ চৌধুরীর হাতে তুলে দেওয়া হয়।

এই ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মুহুরী বলেন, ‘নাজিরহাট পৌরসভা নির্বাচনে এ কে জাহেদ চৌধুরীকে নৌকার মনোনয়ন দেওয়া হয়েছে।’

তিনি বলেন, ‘নাজিরহাট পৌরসভা নির্বাচনে ১০ জন নেতৃবৃন্দ দলীয় মনোনয়ন চেয়ে আবেদন করেছেন। আমরা সার্চ কমিটির মাধ্যমে যাচাই করে ১০ জনের নাম জেলা আওয়ামী লীগে পাঠিয়েছি। সেখান থেকে মনোনয়ন বোর্ডে পাঠানো হয়েছে। মনোনয়ন বোর্ড এ কে জাহেদ চৌধুরীকে নির্বাচন করেছে।’

আগামী ১৬ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নাজিরহাট পৌরসভা নির্বাচন। ঘোষিত তফসিল অনুযায়ী ১৯ ফেব্রুয়ারি মনোনয়ন দাখিলের শেষ তারিখ, ২০ ফেব্রুয়ারি যাচাই বাছাই, ২৭ ফেব্রুয়ারী প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন এবং ১৬ মার্চ অনুষ্ঠিত হবে ভোট। পৌরসভার দ্বিতীয় নির্বাচনটি প্রথমবারের মতো ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হতে যাচ্ছে।

এএস/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!