টিসিবির পেঁয়াজ বেশি দামে বিক্রি, অক্সিজেন থেকে ৪ কালবাজারি গ্রেপ্তার

অক্সিজেন মোড় থেকে টিসিবির ধার্য্যকৃত ন্যায্যমূল্যে বিক্রয়ের পেয়াজ কালোবাজারির মাধ্যমে অধিক মূল্যে বিক্রির সময় চার কালোবাজারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন দোলন বড়ুয়া (৫০), দিলীপ বড়ুয়া (৫০), মো. এমদাদুল হক মাসুম (২০),মো. জাহাঙ্গীর আলম (৫০) নামের কালোবাজারিকে গ্রেপ্তার করে বায়েজিদ থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৭ বস্তা পেঁয়াজ ও একটি মিনি বাস জব্দ করা হয়।

সোমবার (২ ডিসেম্বর) ৮টায় অক্সিজেন মোড় এলাকার জামাল হোটেলের পাশে মসজিদ গলি জাহাঙ্গীর স্টোরের সামনে থেকে ৭বস্তা পেয়াজ ও একটি মিনি বাসসহ তাদের গ্রেপ্তার করে বায়েজিদ থানা পুলিশ।

পুলিশ জানায়, নায্যমূল্যে বিক্রয়ের জন্য টিসিবির সরবরাহকৃত পেঁয়াজ কালোবাজারির মাধ্যমে অধিক মূল্যে বিক্রয়ের সংবাদ পেয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় ৭ বস্তায় ১৭৫ কেজি পেঁয়াজ, একটি মিনি পিকআপ, টিসিবির লোগোযুক্ত ব্যানার, টিসিবির বিক্রয়ের চালান,স্কেল, ৪কপি ডিলার নিয়োগপত্র জব্দ করা হয়।

বায়েজিদ থানার এসআই মো. আজাদ হোসেন বলেন, ‘৪ বস্তা পেঁয়াজ জাহাঙ্গীর স্টোর এবং ৩ বস্তা পেয়াজ মিনি পিকআপের ভেতর থেকে উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বায়েজিদ থানায় স্পেশাল পাওয়ারস অ্যাক্টের অধীনে মামলা দায়ের করা হয়।’

আরএ/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!