জাতীয় হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপে চট্টগ্রাম জেলা দলের শুভসূচনা

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের আয়োজনে ঢাকাস্থ শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে শুরু হওয়া ২৯তম এক্সিম ব্যাংক জাতীয় হ্যান্ডবল প্রতিযোগিতায় শুভসূচনা করেছে চট্টগ্রাম জেলা দল। প্রতিযোগিতার চ গ্রুপে চট্টগ্রাম জেলা দল প্রতিদ্বন্দ্বিতা করছে। গ্রুপের প্রথম ম্যাচে চট্টগ্রাম জেলা দল নড়াইল জেলা দলকে ২৩ – ১৬ গোলে পরাজিত করে। চট্টগ্রাম জেলা দলের পক্ষে মো. আলমগীর ৬টি, মো. আমজাদ খান ৫টি, সুনীল ত্রিপুরা, হিমু রায় ও মো. তুহিন প্রত্যেকে ৩টি করে এবং মো. আরাফাত হোসেন, মো. রাসেল ও আহসান হাবিব হিমেল ১টি করে গোল করেন। নড়াউল জেলা দলের পক্ষে মো. আলী ও জসিম মোল্লা ৬টি করে গোল করেন।

এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলি মিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন। বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি এ কে এম নুরুল ফজল বুলবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, সহসভাপতি ও প্রতিযোগিতার সাংগঠনিক কমিটির চেয়ারম্যান হাসান উল্লাহ খান রানা, ফেডারেশনের সহকারী সাধারণ সম্পাদক ও প্রতিযোগিতার সাংগঠনিক কমিটির সম্পাদক এস.এম খালেকুজ্জামান সহ ও ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ।

উদ্বোধনী দিনে চট্টগ্রাম জেলা দলের পাশাপাশি জয় পেয়েছে ঢাকা, কুষ্টিয়া, ফরিদপুর, ঢাকা, ময়মনসিংহ, পঞ্চগড়, জামালপুর, বাগেরহাট, কুষ্টিয়া ও যশোর জেলা দল। এর মধ্যে ঢাকা জেলা ক্রীড়া সংস্থা ৪০-৮ গোলে ঝালকাঠি জেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে।

২৯টি জেলা দল ও ৩টি সার্ভিসেস দলসহ ৩২টি দল প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!