ছুরি মেরে লেগুনাচালক খুন চকরিয়ায়

কক্সবাজারের চকরিয়ায় ছুরিকাঘাতে লেগুনা গাড়ির চালককে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নিহত গাড়িচালকের নাম মিজবাহ উদ্দীন রিজভী (২২)। তিনি কাকারা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মাইজকাকারা গ্রামের নুরুল আমিনের ছেলে।

শনিবার (২৯ জুলাই) সকাল পৌনে ৭টার দিকে রিজভীর লাশ হারবাং ইনানী রিসোর্টের অদূরে মাছের খাদ্য গুদামের বিপরীত পাশ থেকে উদ্ধার করে পুলিশ। এর আগে শুক্রবার রাত ১২টার পর থেকে নিখোঁজ ছিলেন গাড়িচালক রিজভী।

ঘটনাস্থলে গিয়ে লাশের শনাক্ত করেছেন কাকারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাব উদ্দিন।

নিহতের পরিবারের সদস্যদের উদ্ধৃতি দিয়ে চেয়ারম্যান জানান, মিজবাহ উদ্দীন রিজভী ৪ বছর আগে অপ্রাপ্ত বয়সে বরইতলী থেকে সাবেকুন নাহারকে বিয়ে করেন। এরপর হারবাং স্টেশনে বাসা ভাড়ায় পরিবার নিয়ে থাকতেন। তাদের সংসারে মোহাম্মদ সায়েদ নামের তিন বছর বয়সী এক শিশু সন্তান রয়েছে।

নিহতের স্ত্রী মোছাম্মৎ সাবেকুন নাহার কান্না জড়িত কণ্ঠে বলেন, ‘টাকা লেনদেনের জেরে আমার স্বামীকে হত্যা করা হয়েছে। শুক্রবার রাত ১২টার আগেও ফোনে আমার স্বামীর সঙ্গে কথা হয়েছে। ১২টার পর বাসায় না ফেরায় বারবার ফোন দিয়েও যোগাযোগ করতে পারিনি।’

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন , ‘নিহতের মাথার পেছনে ছুরিকাঘাত ও পিঠসহ শরীরের বিভিন্ন অংশে ছোট ছোট আরও কয়েকটি আঘাতের চিহ্ন দেখা গেছে। হত্যার বিষদ বিবরণ উদঘাটনে অপরাধ গোয়েন্দা সংস্থা সিআইডিকে ঘটনাস্থলে ডাকা হয়েছে।’

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!