চমেক ইন্টার্ন ডক্টরস এসোসিয়েশনের উদ্যোগ, পথশিশুরা পেল স্বাস্থ্য সেবা শিক্ষাসামগ্রী

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন ডক্টরস এসোসিয়েশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করা হয়েছে। এ সময় শিশুদের মাঝে শিক্ষাসামগ্রী ও খাবার বিতরণ করা হয়।

সোমবার (২১ ফেব্রুয়ারি) শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ‘উপলব্ধি’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের ‘চিলড্রেন স্মাইল প্রজেক্ট’র আওতায় সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে এসব বিতরণ করেন ইন্টার্ন ডক্টরস এসোসিয়েশনের ডা. লিখন-ডা. শাকিল কার্যকরী কমিটি।

শেখ ইজাবুর রহমান উপলব্ধি নামে এই সংগঠনের উদ্যোক্তা। বিভিন্ন এলাকার পথশিশু বিশেষ করে রেলস্টেশন এলাকায় থাকা শিশুদের শিক্ষা, খাদ্য, চিকিৎসা নিশ্চিতের পাশাপাশি উন্নত পরিবেশে বিনোদন ও সাংস্কৃতিক কর্মকান্ডে যুক্ত রাখার কাজ চালিয়ে যাচ্ছে সংগঠনটি।

একুশে ফেব্রুয়ারি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন ডক্টরস এসোসিয়েশনের উদ্যোগে এই শিশুদের স্বাস্থ্য সেবা প্রদান করা হয়। এ সময় চিকিৎসকদের পক্ষ থেকে তাদের প্রদান করা হয় খাবার ও শিক্ষাসামগ্রী।

এ সময় উপস্থিত ছিলেন ইন্টার্ন ডক্টরস এসোসিয়েশনের সভাপতি ডা. মিনহাজ আরমান লিখন, সাধারণ সম্পাদক ডা. মোহাম্মদ শাকিল, ডা. সানি হাসনাইন প্রান্তিক, ডা. জামান রাহাত, ডা. আবুল হাসানাত রিসাদ, ডা. প্রান্ত সূত্রধর, ডা. ফাতেমা সানজু, ডা. মারইয়াম সুলতানা মৌ,
ডা. সানজিদা রহমান মেধা, ডা. সাদিয়া আফরিন, ডা. ইরফানুল হক, ডা. সাদিহা মিম।

এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!