চট্টগ্রামে ২ হাজার মানুষ পেলেন সাবেক যুবলীগ নেতা বাবরের ইফতার

পবিত্র মাহে রমজান উপলক্ষে মাসব্যাপী ইফতার বিতরণের অংশ হিসেবে ৫ম রমজানে দুই হাজার রোজাদারের মধ্যে ইফতার বিতরণ করেছে এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশন।

সাবেক যুবলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবরের ব্যবস্থাপনায় বৃহস্পতিবার (৭ এপ্রিল) বিকাল ৫টায় চট্টগ্রাম নগরীর মাদারবাড়ি ও নন্দনকানন ডিসি হিল এলাকায় পথচারীদের মাঝে এই ইফতার বিতরণ করা হয়।

এ সময় হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, মাহে রমজান সিয়াম সাধনার মাস। এই মাসে ইফতার ও সেহেরি খাওয়ানোর মাঝে অনেক বরকত ও ফযিলত রয়েছে। এই ধারাবাহিকতায় মাহে রমজান মাসে সাধারণ মানুষকে ইফতার করাতেন এবিএম মহিউদ্দিন চৌধুরী। সাধারণ জনতার মাঝে বসে একসঙ্গে ইফতার করতে ভালোবাসতেন তিনি। গরিব, অসহায় ও ছিন্নমূল মানুষের কথা চিন্তা করে তাদেরকে ইফতার করাতেন তিনি।

মহিউদ্দিন চৌধুরীর আদর্শই আমার চলার পাথেয়। তার আদর্শকে বুকে ধারণ করে সারা মাসব্যাপী ইফতার ও সেহেরির আয়োজন করা হয়েছে বলে জানান বাবর।

ইফতার বিতরণের সময় উপস্থিত ছিলেন আইনুল ইসলাম চৌধুরী আবেদ, মহানগর যুবলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরী, এম কুতুবউদ্দিন চৌধুরী, মো. তসলিম, মো. জাহেদ, মো. দেলোয়ার, হোসাইন আহমেদ রুবেল, আবু তাহের রানা, এসএম তুষার, ছাত্রলীগ নেতা মনিরুল ইসলাম, আনোয়ার পলাশ, জুবাইদুল আলম আশিক, শুভ দত্ত রুবেল, অন্তর হোড়, জাহিদ হাসান সাইমুন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!