চট্টগ্রামে যুবদলের মিছিল থেকে হামলায় ওসি আহত

চট্টগ্রামের আনোয়ারায় যুবদলের মিছিল থেকে হামলায় গুরুতর আহত হয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমেদ।

বুধবার ( ১৩ ডিসেম্বর) দুপুর ১১টার দিকে আনোয়ারা উপজেলার চাতরী এলাকার শশী কমিউনিটি সেন্টারের সামনে যুবদলের নেতাকর্মীরা অবরোধ কর্মসূচি পালন করেন। এসময় সিএনজিসহ বেশ কিছু গাড়ি ভাঙচুর করা হয়।

গাড়ি ভাঙচুরের খবর পেয়ে ওসির নেতৃত্বে যুবদল নেতাকর্মীদের ধাওয়া করলে তারা পুলিশের উপর ইট-পাটকেল নিক্ষেপ করে। এসময় ইটের আঘাতে ওসির ডান চোখ আঘাতপ্রাপ্ত হয়। পরে পুলিশ আত্মরক্ষায় ৮ রাউন্ড গুলি ছুঁড়ে পরিস্থিতি নিযন্ত্রণে আনে।

আহতের বিশয়টি নিশ্চিত করে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মামুনুর রশীদ বলেন, গুরুতর আহত অবস্থায় আনোয়ারা থানার ওসিকে হাসপাতালে নিয়ে আসা হয়। ওনার ডান চোখ আঘাতপ্রাপ্ত হয়েছেন। প্রাথমিক চিকিৎসা দিয়ে আমরা চোখের বিশেষজ্ঞের কাছে পাঠাবো।

আনোয়ারা থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মহিউদ্দিন বলেন, শশী কমিউনিটি সেন্টারে এলাকায় বিএনপি, যুবদল, ছাত্রদলের ব্যানারে কিছু লোক রাস্তা অবরোধ ও গাড়ি ভাঙচুর করে। এসময় পুলিশের ডিউটিরত গাড়িতে লাঠি দিয়ে আঘাত ও ইট নিক্ষেপ করে। এতে আনোয়ারা থানার ওসি সোহেল আহমেদ আহত হন। আত্মরক্ষার পুলিশ ৮ রাউন্ড গুলি ছুঁড়ে। এই ঘটনায় একজনকে আটক করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন করা হয়েছে।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!