চট্টগ্রামে করোনায় মুক্তিযোদ্ধাসহ আরও ৩ জনের মৃত্যু

মৃতের সংখ্যা গিয়ে দাঁড়ালো ৪৪

চট্টগ্রামে একজন মুক্তিযোদ্ধাসহ করোনাভাইরাসে আক্রান্ত আরও দুইজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজন করোনার পাশাপাশি ডেঙ্গুতেও আক্রান্ত ছিলেন।

গত ২৪ ঘন্টায় মারা যাওয়া তিনজনের মধ্যে দুজন চট্টগ্রাম জেনারেল হাসপাতালে এবং একজন নিজ বাসায় মারা গেছেন। বাসায় মারা যাওয়া ৬৬ বছরের বৃদ্ধ একজন মুক্তিযোদ্ধা। তিনি চট্টগ্রামের ফিল্ড হাসপাতালের চিকিৎসাধীন ছিলেন। ভোর ৩টার দিকে হাসপাতাল থেকে বাসায় পাঠানোর ঘণ্টা দুয়েকের মধ্যে তার মৃত্যু হয়।

হাসপাতালে চিকিৎসাধীন একজন রোগীর সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত থেকেই ওই মুক্তিযোদ্ধা প্রচণ্ড রাগারাগি করতে থাকেন। তিনি বাসায় চলে যেতে চাইছিলেন। ফলে হাসপাতাল কর্তৃপক্ষ পরিবারের সাথে যোগাযোগ করে অ্যাম্বুলেন্সে করে রাত ৩টার দিকে তাকে বাসায় পাঠিয়ে দেয়। বাসায় আসার দু’ঘণ্টা পর তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রামের জেলা সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বী।

অন্যদিকে, জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় যে দুজনের মৃত্যু হয়েছে তাদের মধ্যে প্রথমজন ৫৭ বছর বয়সী। মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে তার মৃত্যু হয়।

অন্যজন ৫৮ বছর বয়সী পুরুষ। তিনি ভোর ৪টার দিকে মারা যান। তার বাসা নগরীর কোরবানিগঞ্জ এলাকায়। তিনি করোনার পাশাপাশি ডেঙ্গুতেও আক্রান্ত ছিলেন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বুধবার (২০ মে) দুপুর সাড়ে তিনটায় চট্টগ্রাম প্রতিদিনকে এসব তথ্য নিশ্চিত করেছেন চট্টগ্রাম জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. আব্দুর রব।

ফলে সর্বশেষ প্রাপ্ত তথ্য অনুযায়ী চট্টগ্রামে করোনায় মোট মৃত্যুর সংখ্যা বেড়ে দাড়ালো ৪৪ জনে।

এআরটি/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!