উখিয়ায় চেয়ারম্যানের বিরুদ্ধে চাল বিতরণে অনিয়মের অভিযোগ ৮ মেম্বারের

কক্সবাজারের উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নে ভিজিএফ চাল বিতরণে অনিয়ম ও স্বেচ্ছাচারিতার অভিযোগ উঠেছে চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরীর বিরুদ্ধে।

এ ঘটনায় সংবাদ সম্মেলন করে অনিয়ম দুর্নীতির তদন্তের দাবি জানিয়েছেন হলদিয়া পালং ইউনিয়নের ৬ জন ইউপি সদস্য ও দু’জন সংরক্ষিত মহিলা ইউপি সদস্য।

অভিযোগকারীরা হলেন—সংরক্ষিত মহিলা ইউপি সদস্য জুহুরা বেগম, ছেনুয়ারা বেগম, ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য এম মনজুর আলম, ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য বোরহান উদ্দিন, ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য হোসেন মোহাম্মদ মোক্তার, ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সরওয়ার বাদশাহ, ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. শাহজাহান শাহীন ও ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য শাহজাহান চৌধুরী।

শনিবার (১৫ জুন) দুপুরে সংবাদ সম্মেলনে অভিযোগ তুলে ইউপি সদস্যরা বলেন, ‘আমরা নিয়ম অনুযায়ী চেয়ারম্যান বরাবর তালিকা প্রেরণ করি। কিন্তু আমাদের প্রেরিত তালিকা ঊর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর প্রেরণ না করে চেয়ারম্যান নিজস্ব মনগড়া তালিকা প্রেরণ করেছে। হতদরিদ্রদের জন্য প্রধানমন্ত্রীর বরাদ্দ ১০কেজি হারে ভিজিএফ চাল থেকে যারা পাওয়ার যোগ্য, তাদের বঞ্চিত করা হয়েছে। পরিষদে এসে দেখি চেয়ারম্যানের নিজস্ব লোক দিয়ে একজনে ৪/৫ বস্তা করে চাল নিয়ে বাইরে বিক্রি করছে।’

তারা বলেন, আমরা হতদরিদ্র জনগণের পক্ষ হয়ে উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা পরিষদ চেয়ারম্যানসহ সকলে সুদৃষ্টি কামনা করে বিষয়টি তদন্তের দাবি জানাচ্ছি।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!