আইপিএল ফাইনাল হায়দরাবাদে!

গত আসরে চ্যাম্পিয়ন হওয়ার সুবাদে চলতি মৌসুমের উদ্বোধনী এবং সমাপনী তথা ফাইনাল ম্যাচ আয়োজন করার সুযোগ দেওয়া হয়েছিল চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামকে। তবে অবস্থাদৃষ্টে মনে হচ্ছে, উদ্বোধনী ম্যাচ সফলভাবে আয়োজন করলে ফাইনাল ম্যাচটি হয়তো চেন্নাইয়ের মাঠে খেলানো হবে না। এর দায় অবশ্য নিতে হবে স্টেডিয়াম কর্তৃপক্ষকেই।

বেশ কিছু কারণে চিদাম্বরম স্টেডিয়ামের আই, জে এবং কে- এই তিনটি স্ট্যান্ড তথা গ্যালারিতে দর্শক প্রবেশে নিষেধাজ্ঞা দিয়েছে স্টেডিয়াম কর্তৃপক্ষ। যে কারণে আইপিএলের অন্য সব মাঠে গ্যালারিতে যখন দেখা যায় উপচেপড়া ভিড়, তখন চেন্নাইয়ের মাঠে খালি দেখা যায় এ তিনটি গ্যালারি। যা কিনা আইপিএলের জনপ্রিয়তা এবং টিভিতে খেলা দেখা দর্শকদের আগ্রহের জন্য নেতিবাচক হিসেবেই উল্লেখ করেছে টুর্নামেন্ট আয়োজক কমিটি। তবে এখনই এ মাঠের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি আইপিএল গভর্নিং কাউন্সিল। অন্তত সামনের কয়েক দিনের মধ্যে বন্ধ থাকা তিন গ্যালারির সমস্যা সমাধান করতে সময় বেঁধে দেওয়া হয়েছে চিদাম্বরম স্টেডিয়ামকে।

ব্যাঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে কোয়ালিফায়ার-২ এবং এলিমিনেটর ম্যাচটি দিয়ে হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে কোয়ালিফায়ার-১ এবং ফাইনাল ম্যাচ দুটি দেওয়ার কথা ভাবছে বিসিসিআই। গত আসরের রানারআপ হওয়াতেই মূলত হায়দরাবাদকে বেছে নেওয়া হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!