আইআইইউসি বিবিএ ও এইচআর ক্লাবের বিজনেস ট্যুর জিপিএইচ ইস্পাত কারখানায়

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) ব্যবসা প্রশাসন বিভাগ ও এইচআর ক্লাবের যৌথ উদ্যোগে বিজনেস ট্যুরের (ইন্ডাস্ট্রিয়াল ট্যুর) আয়োজন করা হয়েছে।

রোববার (২৯ মে) চট্টগ্রাম জিপিএইচ ইস্পাত লিমিটেডের কারখানায় এ ট্যুরের আয়োজন করা হয়। বিশ্ববিদ্যালয়টির প্রায় ৪০ জন শিক্ষার্থী এতে অংশগ্রহণ করে।

এ সময় শিক্ষার্থীদের সঙ্গে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য প্রফেসর ড. মছরুরুল মওলা, ট্রান্সপোর্ট ডিভিশনের চেয়ারম্যান ও সহযোগী অধ্যাপক ড. মহিউদ্দিন, প্রক্টর ড. নেজামুল হক, সহযোগী অধ্যাপক মোঃ জুনায়েদ কবির, জাহিদ হোসেন ভূঁইয়া এবং এইচআর ক্লাবের প্রেসিডেন্ট সহকারী অধ্যাপক আব্দুল্লাহ মোহাম্মদ আহসানুল মামুন।

জিপিএইচ ইস্পাত লিমিটেডের পক্ষ থেকে এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক
মোহাম্মদ আলমাস শিমুল, এফসিএমএ গ্ৰুপের নির্বাহী পরিচালক এবং কোম্পানি সেক্রেটারি আবু বকর সিদ্দিক,
চিফ পিপলস অফিসার শারমিন সুলতান, হেড অব এনভায়রনমেন্ট, হেলথ এন্ড সেফটি শামশুদ্দিন আহাম্মদ,
সিনিয়র ম্যানেজার (কোয়ালিটি কন্ট্রোল) মো. মশিউর রহমান ভূঁইয়া।

বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য প্রফেসর ড. মছরুরুল মওলা বলেন, ‘বিশ্ববিদ্যালয় ও শিল্প প্রতিষ্ঠানের যৌথ উদ্যোগ ও নলেজ শেয়ারিং বাংলাদেশের ভবিষ্যৎ মানবসম্পদ উন্নয়ন ও অর্থনৈতিক অগ্ৰযাত্রায় ব্যাপক ভূমিকা রাখবে। পরিবেশবান্ধব সর্বাধুনিক প্রযুক্তি সমৃদ্ধ শিল্পপ্রতিষ্ঠান জিপিএইচ ইস্পাত সম্পর্কে প্রত্যক্ষ অভিজ্ঞতা অর্জন ও মানবসম্পদ ব্যবস্থাপনা সম্পর্কে বাস্তব জ্ঞান লাভেও ভূমিকা রাখবে এই ইন্ডাস্ট্রিয়াল ট্যুর।’

এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!