অনাগত সন্তানের মুখ দেখা হলো না রাসেলের

চট্টগ্রামের মিরসরাইয়ে বিদ্যুৎস্পৃষ্টে মো. রাসেল নামে এক দোকান কর্মচারীর মৃত্যু হয়েছে। তার স্ত্রী ছয় মাসের অন্তঃসত্ত্বা।

শনিবার (১৫ জুন) সকালে মিরসরাই পৌর সদরের হাজী সোলেমান মার্কেটের জমজম সুইটসে এই ঘটনা ঘটে।

রাসেল (১৯) মিরসরাই উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মধ্যম আমবাড়িয়া এলাকার বেলাল ড্রাইভার বাড়ির মো. বেলাল মিয়ার ছেলে। তিনি জমজম সুইটসের মিরসরাই শাখার কর্মচারী ছিলেন।

রাসেলের চাচা মীর হোসেন বলেন, আট মাস আগে রাসেলের সঙ্গে হাদিফকিরহাট এলাকার পলি আক্তারের পারিবারিকভাবে বিয়ে হয়। তার স্ত্রী ৬ মাসের অন্তঃসত্ত্বা। অনাগত সন্তানের মুখ দেখার আগেই শনিবার সকালে দোকানে বিদ্যুৎস্পৃষ্টে নিহত হয় সে। সন্তানের জন্মের আগের তার এমন মৃত্যু মেনে নেতে খুব কষ্ট হচ্ছে। রাসেলের পরিবারে ঈদের আনন্দের বদলে বইছে শোকের মাতম।

একই মার্কেটে অবস্থিত সমকাল হেলথ কেয়ারের পরিচালক শেখ ফরিদ জানান, প্রতিদিনের মতো আজও সকালে দোকানে আসেন মো. রাসেল। দোকানের মালামাল সাজাতে গিয়ে বিদ্যুস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অল্প বয়সে রাসেল পরিবারের হাল ধরেছিলেন।

এ বিষয়ে জমজম সুইটসের মালিক মো. আজমল হোসেন কাছে জানতে চাইলে বলেন, আমার দোকানের কর্মচারী রাসেল বিদ্যুস্পৃষ্ট হয়ে মারা গেছে। এর পরপরই তিনি মোবাইল ফোনের সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মাহমুদা আক্তার বলেন, বিদ্যুস্পৃষ্ট রাসেলকে হাসপাতালে আনার আগে তার মৃত্যু হয়।

মিরসরাই থানার ডিডটি অফিসার আজমির এলাহী বলেন, বিদ্যুস্পৃষ্টের ঘটনায় থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!