s alam cement
আক্রান্ত
১০২৪১৫
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩৩১

সাদিয়ার বাসায় সমবেদনা জানাতে গেল আইআইইউসি পরিবার

0

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি) ক্লাসরুম, করিডোর, ল্যাব— সবকিছুই মিস করবে সেহেরীন মাহবুব সাদিয়াকে। মিস করবে তার সহপাঠীরা। শিক্ষকদের মনও কাঁদছে এই মেধাবী শিক্ষার্থীর জন্য। আর তাই তো শিক্ষকরা সকলে মিলে ছুটে গেলেন সাদিয়াদের বাসায়। সঙ্গে গেলেন বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ নীতিনির্ধারণী পর্ষদ বোর্ড অব ট্রাস্টির সদস্য ও মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য রিজিয়া রেজা চৌধুরীও।

সোমবার (২৭ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে এক আত্মীয়সহ চশমা কিনে বাসায় ফেরার পথে আগ্রাবাদ মাজার গেইট ও আগ্রাবাদ মোড়ের মাঝামাঝি এলাকায় ডায়মন্ড রেস্টুরেন্টের বিপরীত পাশের ড্রেনে পড়ে নিখোঁজ হয়ে যান সাদিয়া। ৫ ঘণ্টা পর তার লাশ উদ্ধার হয় দূরের একটি নালা থেকে। সাদিয়া আইআইইউসির কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে চট্টগ্রামের হালিশহরের বড়পোল এলাকার মইন্যাপাড়ায় সাদিয়ার বাসায় যান সাদিয়ার বিশ্ববিদ্যালয় পরিবারের প্রতিনিধিরা।

বোর্ড অব ট্রাস্টির সদস্য রিজিয়া রেজা চৌধুরীকে পেয়ে এ সময় কান্না ভেঙে পড়েন সাদিয়ার মা। এ সময় শোকাবহ একটি পরিবেশের সৃষ্টি হয়। রিজিয়া রেজা চৌধুরী এ সময় বলেন, ‘আইইউসি’র মেধাবী শিক্ষার্থী সাদিয়ার অস্বাভাবিক মৃত্যু আমাদের অনেক বেশি শোকাহত করেছে। আল্লাহ’র কাছে আমরা সাদিয়ার মাগফিরাতের জন্য দোয়া করি।’ এ সময় তিনি সাদিয়ার শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জানান।

এ সময় উপস্থিত ছিলেন আইআইইউসি’র বিজ্ঞান ও ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন ড. আকতার সায়িদ, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান তানভীর হাসান, একই বিভাগের সহযোগী অধ্যাপক ড. আব্দুল কাদের মোহাম্মদ মাসুম, সহকারী অধ্যাপক মো. মাহমুদুর রহমান, সাবরিনা আকতার, প্রভাষক জিয়াউর রহমান।

এর আগে সোমবার (২৭ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে এক আত্মীয়সহ চশমা কিনে বাসায় ফেরার পথে আগ্রাবাদ মাজার গেইট ও আগ্রাবাদ মোড়ের মাঝামাঝি এলাকায় ডায়মন্ড রেস্টুরেন্টের বিপরীত পাশের ড্রেনে পড়ে নিখোঁজ হয়ে যান সাদিয়া।

প্রায় ৫ ঘণ্টা পর রাত আড়াইটার দিকে সার্ভিস ও সিভিল ডিফেন্সের উদ্ধারকর্মীরা নগরীর আগ্রাবাদের একটি ড্রেনের নিচ থেকে তার লাশ উদ্ধার করে।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm