আক্রান্ত
২১০০১
সুস্থ
১৬৪৩৪
মৃত্যু
৩০২

সকল ধর্মই মানুষের কল্যাণের : মেয়রপ্রার্থী রেজাউল

0

ধর্ম মানুষকে সৎ হবার শিক্ষা দেয়। ধর্ম মানুষকে সঠিক পথে চলার পথ দেখায়। যে মানুষের মধ্যে ধর্মীয় জ্ঞান থাকবে সে মানুষ কখনো অপরের ক্ষতি সাধন করতে পারে না। সবসময় সে দেশ ও দশের ভালোর জন্য কাজ করবে। হিসাং থেকে বেরিয়ে এসে জীবকে ভালোবাসার পথ দেখিয়ে গৌতম বুদ্ধ বলেছেন অহিংসা পরম ধর্ম। এ থেকেই বোঝা যায় ধর্ম মানুষের কল্যাণের জন্য।

চান্দগাঁও আন্তর্জাতিক নিদর্শন ভাবনা কমপ্লেক্সের প্রতিনিধিদের সাথে সৌজন্য সাক্ষাৎকালে এসব কথা বলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও চসিক নির্বাচনের মেয়র পদপ্রার্থী মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী।

বুধবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় নগরীর চান্দগাঁও আন্তর্জাতিক নিদর্শন ভাবনা কমপ্লেক্সের প্রতিনিধিরা রেজাউল করিম চৌধুরীর বাসভবনে সৌজন্যে সাক্ষাৎ করেন।

এ সময় তারা তাদের চান্দগাঁও আন্তর্জাতিক নিদর্শন ভাবনা কমপ্লেক্সের কার্যক্রম সম্পর্কে রেজাউল করিমকে অবহিত করেন এবং তাদের চান্দগাঁও আন্তর্জাতিক নিদর্শন ভাবনা কমপ্লেক্স পরিদর্শন করার জন্য আহবান জানান।

এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ বৌদ্ধ ভিক্ষু মহাসভার ভাবনাবিষয়ক সম্পাদক ভদন্ত আর্যশ্রী মহাথেরো, মহানগর যুবলীগ নেতা সীজার বড়ুয়া, সাধিকা কাজলী বড়ুয়া, মনোজ কুমার বড়ুয়া ও সৈকত বড়ুয়া প্রমুখ।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm