নারীদের স্বাবলম্বী হতে হবে, উদ্যোক্তা মেলায় হেলাল আকবর বাবর

লাভলি লেডিস গ্রুপের আয়োজনে তিনদিনের শারদ মেলা সিজন-১২ শুরু হয়েছে।

রূপা’স বিউটি পার্লার ও কুইনসের যৌথ ব্যবস্থাপনায় জামালখান রয়েল আর্কেড ক্লাবে নারী উদ্যেক্তাদের এই মেলায় রয়েছে ৫০টি স্টল।

রোববার (৮ অক্টোবর) মেলার উদ্বোধন করেন নগর আওয়ামী লীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর।

উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, ‘নারীরা স্বাবলম্বী হওয়ার চেষ্টা করলে অনেক প্রতিবন্ধকতার সম্মুখীন হতে হয়। অনেক প্রতিকূলতার মাঝে নারীকে কাজ করে এগিয়ে যেতে হয়। নারী তার মেধা ও শ্রম দিয়ে যুগে যুগে সভ্যতার অগ্রগতি এবং উন্নয়নে সমানতালে অবদান রেখে চলেছেন। সারা বাংলার নারী সমাজের গর্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যাণে অর্থনৈতিক, রাজনৈতিক ও সামাজিক প্রেক্ষাপটে বর্তমান সময়ে সর্বোচ্চ অগ্রাধিকার ও কাজের স্বীকৃতি পাচ্ছেন নারীরা। নারীদের এগিয়ে চলার সাহস থাকতে হবে।’

আয়োজক হিসেবে বক্তব্য রাখেন রুবায়েদ ইয়াসমীন রূপা। তিনি বলেন, ‘স্বাধীন ও স্বাবলম্বী হয়ে জীবন অতিবাহিত করতে নারী উদ্যোক্তাদের নিয়েই আমাদের আয়োজন। সমাজে নারীদের অবস্থান যতো উন্নত হবে, সামাজিকভাবে দেশ ও জাতি ততো এগিয়ে যাবে।

সবাইকে মেলায় অংশগ্রহণ করার জন্য অনুরোধ জানান তিনি।

এই সময় আরও উপস্থিত ছিলেন লাভলী লেডিস গ্রুপের স্বত্বাধিকারী লুৎফুন্নেসা রুম্পা, সুরাইয়া রাঈসা, চট্টগ্রাম নগর আওয়ামী লীগ নেতা ওসমান গনি, নগর যুবলীগ নেতা মো. ইফতেখার ইফতু, নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. দেলোয়ার, হোসাইন আহমেদ রুবেল, কোতোয়ালী থানা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ জুনাইদ, যুগ্ম-সাধারণ সম্পাদক হাসমাত খান আতিফ, গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক ইয়াছির আরফাত রিকু, মহসিন কলেজ ছাত্রনেতা ফারহান উদ্দীন খান, ইকরামুল আদিব, নীরব, মো. সোহেল।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!