আক্রান্ত
৯১২৩
সুস্থ
১০৮৪
মৃত্যু
১৮৪

ক্যান্সারে আক্রান্ত পটিয়ার রুবেল বাঁচতে চায়

0
high flow nasal cannula – mobile

চট্টগ্রামের পটিয়ার হাবিলাসদ্বীপ গ্রামের সমাজসেবক রবীন্দ্র ঘোষ ও অনিমা ঘোষের একমাত্র ছেলে রুবেল ঘোষ (২৬) ক্যান্সারে আক্রান্ত। বর্তমানে চট্টগ্রামের পাঁচলাইশ ফেয়ার হেলথ ক্লিনিকে ভারতের হায়দ্রাবাদের যশোদা হাসপাতালের নির্দেশনা মোতাবেক তার কেমোথ্যারাপি চলছে। রবেলের চিকিৎসার ব্যয়ভার বহন করতে গিয়ে তার পিতা রবীন্দ্র ঘোষ এখন নিঃস্ব। একবছর আগে রুবেলের শরীরে ক্যান্সার ধরা পড়ার পর পিতা রবীন্দ্র ঘোষ তার জায়গা-জমি বিক্রি করে যোগাড় করা যাবতীয় অর্থ-কড়ি ও বন্ধু-বান্ধবের সহায়তায় ছেলে রুবেলকে ভারতের হায়দ্রাবাদের যশোদা হাসপাতালে ক্যানসার বিশেষজ্ঞ ডা. শচীনের তত্ত্বাবধানে চিকিৎসার ব্যবস্থা করেন এবং সফলভাবে তার অপারেশন সম্পন্ন করান। কিন্তু দীর্ঘমেয়াদী চিকিৎসার ব্যয়ভার বহন করতে গিয়ে তিনি নিঃস্ব হয়ে পড়েন।

ইতোমধ্যে তার জন্য ২০ লক্ষাধিক টাকা খরচ হয়ে যায়। বর্তমানে তার কেমোথেরাপির টাকা যোগাড় করতে পিতা রবীন্দ্র ঘোষকে হিমশিম খেতে হচ্ছে। সম্প্রতি তার শরীরে নতুন করে জটিলতা তৈরি হয়। শীঘ্রই তাকে ভারতের যশোদা হাসপাতালে নিয়ে যেতে হবে। কিন্তু তাকে ভারতে পাঠানোর মতো আর্থিক ক্ষমতা তার পিতার নেই। সম্ভ্রান্ত পরিবারের রবীন্দ্র ঘোষ কখনও কল্পনাও করেননি তার জীবনে এ দুর্দশা আসবে। একমাত্র ছেলের প্রাণ বাঁচাতে সহৃদয়বান ব্যক্তির কাছে আর্থিক সাহায্যের জন্য তিনি আকুল আবেদন জানিয়েছেন।

উলে­খ্য, রুবেল ঘোষ একজন ক্রিকেট খেলোয়াড় এবং তিনি বিভিন্ন সামাজিক, ধর্মীয় ও ক্রীড়া সংগঠনের সাথে জড়িত। এছাড়া তিনি হাবিলাসদ্বীপ রামকৃষ্ণ সেবাশ্রমের একজন একনিষ্ট প্রাণোচ্ছল কর্মী।

সাহায্য পাঠানোর ঠিকানা

রবীন্দ্র লাল ঘোষ
হিসাব নং ০৭৭৩৪০০০৩৫৮
স্টান্ডার্ড ব্যাংক, চাক্তাই শাখা, চট্টগ্রাম।

অনিমা ঘোষ
হিসাব নং ০৭৭৩৪০০০৩৭৯
স্টান্ডার্ড ব্যাংক, চাক্তাই শাখা, চট্টগ্রাম

বিকাশের মাধ্যমেও সাহায্য পাঠাতে পারেন। রুবেলের কাকা স্বপন ঘোষের মোবাইল নম্বর: ০১৮৩৯৪৩৩৫৯৬ (Personal)

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm