s alam cement
আক্রান্ত
১০২৪১৫
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩৩১

আড়াই শতাধিক দুঃস্থ পেলেন চবি শিক্ষকের খাবার

0

বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) আড়াই শতাধিক গরীব ও দুস্থের মাঝে খাবার বিতরণ করেছে বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগের সহযোগী অধ্যাপক রেজাউল করিম।

বুধবার (১৮ আগস্ট) দুপুরে বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্টে এই খাবার বিতরণ করা হয়। এ সময় একই জায়গায় সামাজিক সংগঠন ওয়ান বাংলাদেশ ও মানবিক সংগঠন এসো মানুষের জন্য কিছু করি এর উদ্যোগে করোনা প্রতিরোধক একটি বুথও স্থাপন করেন এই শিক্ষক।

আড়াই শতাধিক দুঃস্থ পেলেন চবি শিক্ষকের খাবার 1

এতে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর বেনু কুমার দে। এ সময় তিনি বলেন, করোনা মহামারীতে বিশ্ব আজ বিপর্যস্ত। জাতির এ ক্রান্তিকালে করোনাভাইরাস থেকে সাধারণ জনগণকে সুরক্ষিত রাখতে এই উদ্যোগ অত্যন্ত প্রশংসনীয়। দেশের যে কোন দুর্যোগময় মুহুর্তে এ কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত রাখার জন্য তিনি অনুরোধ করেন।

প্রসঙ্গত, চবি শিক্ষক রেজাউল করিম মানবিক সংগঠন ‘এসো মানুষের জন্য কিছু করি’র প্রতিষ্ঠাতা। করোনার শুরু থেকে তিনি সংগঠনের উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের গরিব শিক্ষার্থী, কর্মচারী, ছিন্নমূল মানুষদের অর্থ ও ত্রাণ সহায়তা দিয়ে আসছেন।

সর্বশেষ কিছুদিন আগে তিনি চট্টগ্রাম নগরীর মুরাদপুর এলাকায় অসহায়, গরিব ও পথচারীদের করোনা টিকার নিবন্ধনের জন্য ভ্যাকসিন রেজিস্ট্রেশন বুথ ও করোনা প্রতিরোধক বুথ স্থাপন করেন।

এমআইটি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm