সাংবাদিকের নির্যাতনের প্রতিবাদে রাঙ্গামাটিতে মানববন্ধন

সাংবাদিকের নির্যাতনের প্রতিবাদে রাঙ্গামাটিতে মানববন্ধন 1রাঙ্গামাটি প্রতিনিধি : ঢাকায় পেশাগত দায়িত্ব পালনকালে এটিএন নিউজের দুই সাংবাদিক ঈশান দিনার ও আবদুল আলীমের ওপর পুলিশি হামলার প্রতিবাদে রাঙ্গামাটিতে স্থানীয় সংবাদকর্মীদের উদ্যোগে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকাল ১০টায় শহরের জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে রাঙ্গামাটি-চট্টগ্রাম সড়কে আয়োজিত এ মানবন্ধন কর্মসূচির সমর্থনে অংশ নেন, স্থানীয় অটোরিকশা চালক-মালিক কল্যাণ সমিতির কর্মকর্তা ও সদস্যরা।

ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধন চলাকালে বক্তব্য দেন, রাঙ্গামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, রাঙ্গামাটি রিপোর্টার্স ইউনিটির সভাপতি সুশীল প্রসাদ চাকমা, প্রেস ক্লাবের সাবেক সভাপতি সুনীল কান্তি দে ও মো. শামসুল আলম, সাধারণ সম্পাদক আনোয়ার-আল হক, রাঙ্গামাটি সাংবাদিক ইউনিয়নের সভাপতি মিলটন বড়–য়া, সাংবাদিক ফোরামের যুগ্ম সম্পাদক মনসুর আহমেদ, রাঙ্গামাটি অটোরিকশা চালক সমিতির সাধারণ সম্পাদক শহীদুজ্জামান মহসীন রোমান, সাংবাদিক সৈয়দ মাহবুব আহমেদ, শান্তিময় চাকমা প্রমুখ।

বক্তারা ওই দুই সাংবাদিকের ওপর পুলিশি হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে ঘটনার সঙ্গে জড়িত পুলিশদের বিরুদ্ধে আইনের আওতায় কঠোর ব্যবস্থা নেয়ার দাবি জানান।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!