যে কোন পরিস্থিতি মোকাবেলায় প্রস্তুত থাকতে হবে- দীপংকর তালুকদার

যে কোন পরিস্থিতি মোকাবেলায় প্রস্তুত থাকতে হবে- দীপংকর তালুকদার 1রাঙ্গামাটি প্রতিনিধি : জয়বাংলা, জয়বঙ্গবন্ধু শ্লোগানটা কোন দলের নয়, সারা বাংলাদেশের, সারা বাংলার মানুষের। ৭ই মার্চ আমাদেরকে একযোগে অন্যায়ের বিরুদ্ধে, দুঃশাসনের বিরুদ্ধে লড়াই করার সাহস দেয়। ৭ মার্চের ভাষণ চিরদিন অম্লান থাকবে। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য দীপংকর তালুকদার একথা বলেছেন।
শনিবার সন্ধ্যায় রাঙ্গামাটি শহরের শিল্পকলা একাডেমীতে জেলা কৃষকলীগের আলোচনা সভা তিনি প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ভাষণ বিশ্ব ঐতিহ্যের স্বীকৃতি পাওয়ায় কৃষকলীগের পৌর ও সদর উপজেলা কমিটি অনুষ্ঠানটির আয়োজন করে।
বক্তারা বলেন, পাহাড়ে অবৈধ অস্ত্র উদ্ধারের প্রশাসনের উপর নির্ভর না করে আওয়ামীলীগ নেতাকর্মিদের প্রতিরোধ গড়ে তুলতে হবে। না হলে ২০১৪ সালের ৫ জানুয়ারির মতো আগামী জাতীয় নির্বাচনেও আওয়ামীলীগের প্রার্থিদের পরাজয় নিশ্চিত।
এ প্রসঙ্গে দীপংকর তালুকদার বলেন, আজকে যারা আমাদের বাক স্বাধীনতা, ভোটের অধিকার, আমাদের চিন্তা মননকে বন্দুক ঠেকিয়ে বন্ধ করে দিতে চায়, তাদের উদ্দেশ্যে একটা কথা বলতে চাই, পরিস্তিতি যখন যেটা বলে দেবে সেই হিসাবে মোকাবেলা করার জন্য আমাদের সকলকে প্রস্তুত থাকতে হবে।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজা, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মুছা মাতব্বর, রাঙ্গামাটি জেলা পরিষদের চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, রাঙ্গামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, কাপ্তাই উপজেলার সাবেক চেয়ারম্যান অংসুছাইন চৌধুরী, রাঙ্গামাটি পাবলিক কলেজের অধ্যক্ষ তাসাদ্দিক হোসেন কবীর, বাঘাইছড়ি কাচালং কলেজের প্রাক্তণ অধ্যক্ষ স্বপন কুমার দে। জেলা কৃষকলীগের সভাপতি জাহিদ আক্তার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!