চবির সোসাইটি ফর ক্রিটিকাল লিগ্যাল স্টাডিজের উদ্যোগে মুট কোর্ট প্রতিযোগিতা

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন ভিত্তিক সংগঠন সোসাইটি ফর ক্রিটিকাল লিগ্যাল স্টাডিজের (এসসিএলএস)আয়োজনে বার্ষিক ও জাতীয় প্রতিযোগিতা ‘প্রফেসর ড. খবির উদ্দিন আহমেদ মেমোরিয়াল মুট কোর্ট প্রতিযোগিতা, ২০১৯’ শুক্রবার (২১ জুন) সাউদার্ন ইউনিভার্সিটির শেরশাহ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে।

এতে উপস্থিত বক্তারা বলেন, এই প্রতিযোগিতার মাধ্যমে দেশের আইন শিক্ষার ব্যবহারিক শাখার বিকাশ ও শিক্ষার্থীরা আইন শিক্ষার প্রতি আরো আগ্রহী হয়ে উঠবে। অনুষ্ঠানে আলোচকেরা দেশ ও আন্তর্জাতিক আইনের বিভিন্ন বিষয় নিযে আলোচনা করেন।

অনুষ্ঠানে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ১৬ দল প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। এতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়ন এবং রানার্স আপ হয় নর্থ সাউথ ইউনিভার্সিটি।

এতে প্রধান অতিথি ছিলেন সাউদার্ন ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও ট্রেজারার সারোয়ার জাহান, বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রামের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মুন্সি আবদুল মজিদ, এডভোকেট বদরুল হুদা।

প্রতিযোগিতায় বিচারক ছিলেন এডভোকেট হোসাইন আল আসকারি,ফেনী বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এবং আইন বিভাগের সহকারী অধ্যাপক মো. মনিরুজ্জামান এবং ঢাকা মেট্রোপলিটন ম্যজিস্ট্রেট রাজেস চৌধুরী।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!