বাংলাদেশি যাত্রীদের জন্য তার্কিশ এয়ারলাইন্সে ২৫% ছাড়!

মৌসুমী ছুটিতে বিদেশ ভ্রমণে ইচ্ছুক বাংলাদেশি যাত্রীদের জন্য গ্রীষ্মকালীন বিশেষ ছাড় ঘোষণা করেছে তার্কিশ এয়ারলাইন্স। নির্ধারিত ২৯টি গন্তব্যের টিকেট মূল্যের ওপর ঢাকা থেকে ভ্রমণ করতে ইচ্ছুক যাত্রীদের জন্য ২৫% পর্যন্ত ছাড় দেবে তুরস্কের জাতীয় বিমানসংস্থাটি। সংস্থাটির ঢাকা কার্যালয় থেকে বিশেষ এই ছাড়ের ঘোষণা করা হয়েছে।

এই সুযোগে যুক্তরাষ্ট্র, কানাডা, ফ্রান্স ও ইতালি সহ আরো ২৫টি ইউরোপীয় গন্তব্যে বিশেষ কোটাতে নির্দিষ্ট শ্রেণীর টিকেট সংগ্রহ করতে পারবেন যাত্রীরা। যাওয়া ও ফিরতি পথের টিকেটের ক্ষেত্রে কমপক্ষে ৩ দিন ও সর্বোচ্চ ৪ মাস বিদেশে অবস্থান করার সুবিধা পাবেন আগ্রহীরা। বিশেষ এই ছাড়ের কোটা শেষ হওয়ার আগ পর্যন্ত ২ জুলাই পর্যন্ত দেশের যে কোন অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকে টিকেট সংগ্রহ করতে পারবেন যাত্রীরা।

১৯৩৩ সালে প্রতিষ্ঠিত তুরস্কের পতাকাবাহী বিমান তার্কিশ এয়ারলাইন্স ৩৩৮ বিমানের বহর নিয়ে সেবা দিয়ে যাচ্ছে যাত্রী ও কার্গো বিভাগ দুটিতে। এর সদর সপ্তর ইস্তাম্বুলের আতাতুর্ক বিমানবন্দর থেকে সম্প্রতি নতুন ইস্তাম্বুল বিমানবন্দরে স্থানান্তরিত হয়।

আন্তর্জাতিক ২৫৭টি গন্তব্যে ফ্লাইট পরিচালনা করা তার্কিশ এয়ারলাইন্স যাত্রী পরিবহন গন্তব্যের হিসাবে পৃথিবীর প্রথম আন্তর্জাতিক বিমান সংস্থা স্টার এলায়েন্সের সদস্য তার্কিশ এয়ারলাইন্স পরপর ছয়বার ইউরোপের শীর্ষ বিমান পুরস্কারে ভূষিত হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!