ইউরোপের চোখধাঁধানো দেশে বিনামূল্যে থেকে আসুন সাত দিন!

ক্রোয়েশিয়ায় কথা মনে আছে? গত বিশ্বকাপ ফুটবলের বদৌলতে রাতারাতি বিশ্ব জাগিয়েছিল। বিশেষ করে ক্রোয়েশিয়ায় প্রেসিডেন্ট কোলিন্দা গ্রাবারকে তো ভুলে যাবার কথা নয়। সৌন্দর্যের সাথে আন্তরিকতা, ভালোবাসা আর সারল্যতায় যিনি জয় করেছিলেন বিশ্বহৃদয়।

সেই থেকে ইউরোপের চোখধাঁধানো সুন্দর দেশ সেই ক্রোয়েশিয়ায় যাওয়ার ইচ্ছে কার না হয়েছে! কিন্তু সাধ থাকলেও সাধ্য আছে কজনের । সুখবর হল, কলিন্দার ক্রোয়েশিয়ায় যাবার সুবর্ণ সুযােগ এসেছে!

দেশটির সবচেয়ে বড় ট্যুর অপারেটর ‘আনফরগেটেবল ক্রোয়েশিয়া’ বিশ্ব পর্যটকদের জন্য একটি প্রতিযোগিতার আয়োজন করেছে। বিজয়ীদের জন্য পুরস্কার অবিশ্বাস্য এক ভ্রমণের সুযোগ।

একজন সঙ্গী নিয়ে বিজয়ী বিনামূল্যে সাত রাত বেড়াতে পারবেন প্রেসিডেন্ট কোলিন্দার দেশে। সকালের নাশতাসহ পাঁচতারকা হোটেলে থাকা, যাতায়াত, হেভার ও ভিস শহরে বিলাসবহুল নৌ-ভ্রমণ এবং আরও অনেক কিছু আছে বিজয়ীর পুরস্কার প্যাকেজে। তবে এয়ার টিকিটের সুবিধা নেই এই প্রতিযোগিতার পুরস্কারে। তবুও এই সুযোগ হাতছাড়া করতে চাইবে কজনা!

গত ১৪ এপ্রিল প্রতিযোগিতাটি শুরু হয়েছে। এ বছরের ৫ মে পর্যন্ত এতে অংশগ্রহণের সুযোগ রয়েছে। বিষয়বস্তু হল এইচবিও’র জনপ্রিয় সিরিজ ‘গেম অব থ্রোনস’-এর শেষটা কেমন হবে তা অনুমান করে এক হাজার শব্দের একটি লেখা পাঠিয়ে অংশ নিতে হবে। জেনে রাখা প্রয়োজন, ক্রোয়েশিয়ার স্প্লিট ও দুব্রভনিক শহরে এই সিরিজের শুটিং হয়েছিল।

প্রতিযোগিতার বিজয়ীর পুরস্কারের ৭ রাতের মধ্যে স্প্লিটে তিন রাত আর দুব্রভনি শহরে চার রাত থাকা ও ভ্রমণের সুযোগ দেওয়া হবে। একইসঙ্গে ‘গেম অব থ্রোনস’ সিরিজের বিখ্যাত কিছু লোকেশনে বেড়াতে পারবেন বিজয়ী।

এ বছরের অক্টোবরে বিজয়ী ও তার সঙ্গীর জন্য ভ্রমণের আয়োজন করা হবে। ওই মাসেই ক্রোয়েশিয়ায় পর্যটকরা বেশি যায়।

প্রতিযোগিতায় অংশগ্রহণে আগ্রহীরা এই লিংকে ক্লিক করে বিস্তারিত জানতে পারেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!