আল্লাহ ও নবীকে পাওয়ার পূর্বশর্ত অলি’র প্রেম

আল্লাহ ও নবীকে পাওয়ার পূর্বশর্ত অলি’র প্রেম 1কুতুব শরীফ দরবারের উপদেষ্টা শাহজাদা মাওলানা মুনিরুল মন্নান আল-মাদানী (ম:জি:আ:) বলেছেন, আল্লাহ ও নবীকে পাওয়ার পূর্বশর্ত হল অলি’র প্রতি প্রেম ও মুহাব্বত । তারা সকল ভ্রান্ত পথ থেকে দিশেহারা জাতিকে মহান আল্লাহর নির্দেশে সরওয়ারে কায়েনাত (দ:) এর রেখে যাওয়া শান্তির পথে নিয়ে আসতে পারেন । তাদের কোন কথা আল্লাহ কখনো ফিরিয়ে দেননা বিধায় যে কোন কথা বলার সাথে সাথে তা পরিপূর্ণ হয়ে যায় । তাই , গাউসে মোখতার (রহ:) যখন যা বলতেন তা সাথে সাথে হয়ে যেত । তিঁনি সবাইকে সকল প্রকার ভ্রান্তপথ, জঙ্গীবাদ, উগ্রবাদ, বোমাবাজ ও কথিত অলি নামধারী ভন্ডদের কথায় বিভ্রান্ত না হয়ে আল্লাহর প্রকৃত অলিদের দামান ধরে আল্লাহ ও প্রিয় নবী সরওয়ারে কায়েনাত (দ:) এর আদর্শের পতাকাতলে সমবেত হওয়ার আহবান জানান । তিনি ২০ এপ্রিল আশেকানে গাউসে মোখতার কুতুব শরীফ দরবার কমিটি পটিয়া উপজেলা শাখার উদ্যোগে পটিয়া মনসা চৌমুহনী চত্বরে পবিত্র মিরাজুন্নবী (দ:) ও অলিকূল স¤্রাট, গাউসে মোখতার হযরতুল আল্লামা শাহ আব্দুল মালেক আল-কুতুবী (রহ:)’র ফাতেহা শরীফ উপলক্ষে আজিমুশ্শান মিলাদ মাহফিলে উপরোক্ত কথাগুলো বলেন ।
সংগঠনের পটিয়া শাখার সভাপতি মাওলানা নূর মুহাম্মদের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত মাহফিলে সমাপনী ভাষন ও দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করেন দরবারের গদিনশীন ও পরিচালক শাহজাদা শেখ ফরিদ আল-কুতুবী (ম:জি:আ:)।
এতে আরো বক্তব্য রাখেন, জঙ্গলখাইন ইউনিয়নের চেয়ারম্যান মুহাম্মদ ইদ্রিস, মাওলানা মুহাম্মদ ইদ্রিস, মাওলানা আব্দুন নূর জোহাদী, মাওলানা আব্দুস ছবুর নূরী, মাওলানা আব্দুল শুক্কুর মালেকী, মাওলানা নুরুল আমিন জিহাদী । এতে কর্ণফুলি থানা দরবার কমিটির সভাপতি অধ্যক্ষ সোলায়মান চেীধুরী, চন্দনাইশ থানা কমিটির সভাপতি সিরাজুল মুস্তফা, পটিয়া দরবার কমিটির সহ সভাপতি মুহাম্মদ ছানা উল্লাহ, সাংগঠনিক সম্পাদক সরুয়ার, বীর চট্টগ্রাম মঞ্চের বিশেষ প্রতিনিধি মুহাম্মদ মুহিব্বুল্লাহ ছানুবী, দরবারের প্রেস অ্যন্ড মিডিয়া উইং’র সচিব এহসান আল-কুতুবী, মুহাম্মদ লোকমান হাকিম ও দরবারের আশেক, ভক্তবৃন্দসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন । প্রেস বিজ্ঞপ্তি ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!