ফুলকুমারীর উন্নত চিকিৎসার দাবি: লংগদুতে শিক্ষকদের মানববন্ধন

0

শিক্ষিকা ফুলকুমারী চাকমার উন্নত চিকিৎসার দাবি জানালেন লংগদুর শিক্ষক সমাজ। মঙ্গলবার (১৪ মে) লংগদু উপজেলার প্রাথমিক শিক্ষক সমিতির উদ্যোগে মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপিও প্রদান করা হয়। লংগদু উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সুচিকা চাকমার সভাপতিত্বে উপজেলা পরিষদের সামনে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

এ সময় লংগদু প্রধান শিক্ষক সমিতির সভাপতি স্বর্ণ কান্তি চাকমা, উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মীর শাহ আলম চৌধুরী, সহকারী শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল আলীমসহ অন্যান্য শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

স্মারকলিপিতে শিক্ষক নেতৃবৃন্দরা জানান, গত ১৮ মার্চ বাঘাইছড়িতে উপজেলা নির্বাচনে ভোট গ্রহণের দায়িত্ব পালনকারী কর্মকর্তাদের উপর দুর্বৃত্তদের অতর্কিত ব্রাশ ফায়ারে আটজন নিহত এবং ৩৩ জন আহত হন।প্রধানমন্ত্রী এবং নির্বাচন কমিশনের আন্তরিকতায় আহতদেরে সুচিকিৎসার জন্য তাৎক্ষণিক হেলিকপ্টারযোগে চট্টগ্রাম এবং ঢাকা-সিএমএইচ-এ নেওয়া হয়। এটি সরকারের ভালো উদ্যোগ। আমাদের দাবি ফুলকুমারী চাকমার উন্নত চিকিৎসার ব্যবস্থা হোক।

প্রসংগত, রাঙামাটির বাঘাইছড়িতে ১৮ মার্চ পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণের দায়িত্ব পালন শেষে উপজেলা সদরে ফেরার পথে দুর্বৃত্তদের অতর্কিত ব্রাশ ফায়ারে গুরুতর আহত হন বেটলিং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা ফুলকুমারী চাকমা।’

এসএস

Loading...
আরও পড়ুন