রাঙামাটির রাজস্থলীতে যুবলীগ নেতাকে গুলিতে হত্যা

রাঙামাটির রাজস্থলীতে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার রাত ১১টার দিকে উপজেলার বাঙালহালিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড এলাকায় এ ঘটনা ঘটে। গুলিতে নিহত ক্য হ্লাচিং মারমা ওই ওয়ার্ড যুবলীগের সভাপতি ছিলেন। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোমবার সকালে রাঙ্গামাটি জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। পুলিশ ও স্থানীয় সূত্র এসব তথ্য নিশ্চিত করেছে।

জানা যায়, রাতে ক্য হ্লাচিং মারমার বাড়িতে অতর্কিত হানা দেয় দুর্বৃত্তরা। এ সময় বাড়িতে প্রবেশ করে তার ওপর এলোপাথাড়ি গুলি চালায়। এতে ক্য হ্লাচিং মারমার মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে ক্য হ্লাচিং মারমার লাশ উদ্ধার করে পুলিশ। স্থানীয় কোনো এক আঞ্চলিক দলের ক্যাডাররা এ ঘটনা ঘটাতে পারে বলে স্থানীয়দের ধারণা।

কাপ্তাইয়ের চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আশরাফ বলেন, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়। সোমবার সকালে ময়নাতদন্তের জন্য নিহতের লাশ রাঙ্গামাটি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
বর্তমানে এলাকায় পুলিশ ও নিরাপত্তাবাহিনীর টহল জোরদার রয়েছে।

উল্লেখ্য চার ফেব্রয়ারি কাপ্তাইয়ের রাইখালী ইউনিয়নে কারিগর পাড়ায় সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে নিহত হন ইউপিডিএফ সংগঠক মংসানু মারমা (৪০) ও যুবলীগ নেতা মো. জাহিদ হোসেন । এ ঘটনায় আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি(জেএসএস)কে দায়ী করেছে।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!