কৃতি শিক্ষার্থীদের পুরস্কার ও সামাজিক দায়বদ্ধতায় স্মারক প্রদান

পার্বত্য চট্টগ্রাম মেধা বৃত্তি পরীক্ষা ২০১৮  বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের পুরস্কার ও সামাজিক কার্যক্রম অবদানের জন্য   স্মারক প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। রোববার ( ১ এপ্রিল ) দৈনিক পার্বত্য চট্টগ্রাম’র উদ্যোগে রাঙামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সাংস্কৃতিক ইন্সটিটিউট মিলনায়নে  অনষ্ঠিত হয়।

‘মেধার দ্যুতি ছড়াক মননে’ এই স্লোগানে দৈনিক পার্বত্য চট্টগ্রাম আয়োজিত  বৃত্তি পরীক্ষা গত বছরের ২৫ জানুয়ারি রাঙামাটি জেলা সদর ও লংগদু উপজেলায়  অনুষ্ঠিত পরিক্ষায়   কয়েকশত শিক্ষার্থী  অংশগ্রহণ করে। রাঙামাটিতে সেরাদের সেরা ক্যাটাগরিতে ১৯ জন ও অনন্য সেরা ক্যাটাগরিতে ৫০জনসহ মোট ৬৯ জন কৃতি শিক্ষার্থী বৃত্তি লাভ করে।

সামাজিক দায়বদ্ধতায় অবদানের জন্য  ২০টি সামাজিক সংগঠনকে স্মারক প্রদান করা হয়। ফজলে এলাহীর সঞ্চালনা ও সুনীল কান্তি দে’র সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগ সদস্য দীপংকর তালুকদার। তিনি বলেন, শিক্ষার্থীদের শুধু সার্টিফিকেট অর্জন নয়,সৃজনশীল মেধায় বিকশিত হতে হবে।

বক্তব্য রাখেন অধ্যক্ষ প্রফেসর মো. মঈন উদ্দীন, অধ্যক্ষ এনামুল হক খন্দকার,  অধ্যক্ষ তাসাদ্দেক হোসেন কবির। মেধা বৃত্তি ২০১৮’র আহ্বায়ক জসিম উদ্দিন, সচিব সাইফুল বিন হাসান।

 

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!