১৭টি স্পটে অবস্থান নিবে নগর আ’লীগ

১৭টি স্পটে অবস্থান নিবে নগর আ’লীগ 1প্রতিদিন ডেস্ক : ২১ আগস্ট গ্রেনেড হামলার রায় ঘোষণাকে কেন্দ্র করে চট্টগ্রামে যেকোনো ধরনের নাশকতা প্রতিরোধের জন্য কাল (১০ অক্টোবর) বুধবার থেকে তিনদিন রাজপথে থাকবে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

বুধবার ( ৯ অক্টোবর ) সকাল ৯টা থেকে নগরীর ১৭টি স্পটে অবস্থান ও বিকাল ৩টায় শহীদ মিনারে ১৪ দল মহাসমাবেশ করবে বলে জানা গেছে।

নগর আওয়ামী লীগ সূত্রে জানা যায়, কাল বুধবার (১০ অক্টোবর) নির্ধারিত ১৭টি স্পটে অবস্থান করবেন। আওয়ামী লীগের পাশাপাশি যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরাও এই কর্মসূচিতে অংশগ্রহণ করবে।

এ ছাড়াও নগর আওয়ামী লীগের দারুল ফজল মার্কেট থেকে ৪১ ওয়ার্ড ও ১৭ স্পট সমূহ মনিটরিং করার জন্য মনিটরিং সেল গঠন করা হয়েছে। নগর আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ ১৭ স্পটে বক্তব্য দিবেন বলে জানান নেতারা।

স্পটগুলোর মধ্যে রয়েছে- দারুল ফজল মার্কেট চত্বর, এনায়েত বাজার, পূর্ব মাদারবাড়ি, আলকরণ, ফিরিঙ্গীবাজার, পাথরঘাটা, দেওয়ানহাট মোড়, পাহাড়তলী, লালখান বাজার, সিটি গেট, উত্তর পাঠানটুলী, উত্তর আগ্রাবাদ ওয়ার্ড, পশ্চিম মাদারবাড়ি ওয়ার্ড, আন্দরকিল্লা মোড়, জামালখান, আন্দরকিল্লা ও অক্সিজেন মোড়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!