বাকলিয়া ১৭ নং ওয়ার্ড বিএনপির স্বাধীনতা দিবস পালন

বাকলিয়া ১৭ নং ওয়ার্ড বিএনপির স্বাধীনতা দিবস পালন 1মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ১৭ নং ওয়ার্ড এর পশ্চিম বাকলিয়া বিএনপি’র উদ্যোগে যুবদল ও ছাত্রদলের সম্মলিত উদ্যোগে সম্প্রতি এক র‌্যালি নগরীর বিভিন্ন প্রধান সড়ক প্রদক্ষিন করে শহীদ মিনারে পুষ্পস্তক অর্পনের মাধ্যমে শেষ হয়।

শহিদ মিনার চত্বরে চট্টগ্রাম বিভাগীয় সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান মহানগর বিএনপি’র সভাপতি ডাঃ শাহাদৎ হোসেন, সাধারন সম্পাদক আবুল হাসেন বক্কর ও বিএনপির ভাইস চেয়াম্যান আবদুল্লাহ আল নোমান এতে উপস্থীত ছিলেন এবং ডাঃ শাহাদৎ হোসেন চৌধুরী তার সংক্ষীপ্ত বক্তব্যর মাধ্যমে চট্টগ্রাম মহানগরী বিএনপির যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দল সহ সকল অঙ্গঁসংঘটন সমূহের মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের র‌্যালি সমাপ্তি ঘোষনা করে।

এতে উপস্থিত ছিলেন নবনির্বাচিত ১৭ নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও বর্তামন ওয়ার্ড কাউন্সিলর জনাব আলহাজ¦ এ.কে.এম জাফর ইসলাম চৌধুরী, সাধারন সম্পাদক আলহাজ¦ মোহাম্মদ এমরান, সহ-সভাপতি সেকান্দর, শেখ মোহাম্মদ আলাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদের, সহ-সাংগটনিক সম্পাদক রোকন উদ্দোলা, মোঃ মনসুর।

মহানগর যুবদলের নেতা এমদাদুল হক বাদশার নেতৃত্ব উক্ত র‌্যালিতে আরো উপস্থিত ছিলেন চকবাজার থানা যুবদল নেতা মোঃ নাসিম চৌধুরী, মোঃ সেলিম, মোঃ জাবেদ, মোঃ ফারুক, মোঃ রহিম (মিনু) শুভাশীষ দত্ত।

বাকলিয়া থানা ছাত্রদল এর সাধারণ সম্পাদক মোস্তাকীম মাহামুদ, চকবাজার থানা ছাত্রদলেল সহ-সভাপতি মোঃ কামাল উদ্দিন, সাধারন সম্পাদক সাদ্দাম হোসেন, সহ-সভাপতি, রাকিবুল ইসলাম, রিদুয়ানুল হক হৃদু সহ আরো অনেকে। প্রেস বিজ্ঞপ্তি ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!