সরকারের এই মেয়াদে চট্টগ্রামে বিএনপির প্রথম সমাবেশ শুরু

বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সমাবেশ শুরু হয়েছে। শনিবার (২০ জুলাই) বেলা দুইটায় দলীয় কার্যালয়ের সামনের সড়কে এই সমাবেশ শুরু হয়। আওয়ামী লীগের টানা তৃতীয় মেয়াদে ক্ষমতা গ্রহণের সাড়ে ছয় মাসের মাথায় প্রকাশ্যে বড় কোন কর্মসূচি আজকের এই সমাবেশ।

সরকারের এই মেয়াদে চট্টগ্রামে বিএনপির প্রথম সমাবেশ শুরু 1

সমাবেশে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. মোশাররফ হোসেন, আমির খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, বরকত উল্লাহ বুলু, মো. শাহজাহান, ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, জয়নাল আবেদিন ফারুক, ভিপি হারুনুর রশিদ, জাফরুল ইসলাম চৌধুরীসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।

আজকের সমাবেশ সমন্বয় করছেন বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম। সভাপতিত্ব করছেন নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন এবং সঞ্চালনা করছেন নগর সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর।

সরকারের এই মেয়াদে চট্টগ্রামে বিএনপির প্রথম সমাবেশ শুরু 2

উল্লেখ্য, এই সমাবেশের জন্য বিএনপি লালদিঘী ময়দান বা কাজির দেউড়ি চত্বর বরাদ্দ চেয়েও পায়নি। নগর পুলিশ ২৭টি শর্তে নুর আহমদ সড়কে সমাবেশ করার অনুমতি দিয়েছে। বিকাল তিনটা থেকে ছয়টার মধ্যে সমাবেশ শেষ করার বাধ্যবাধকতাও রেখেছে পুলিশ।

এফএম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!