পূজা মন্ডপ পরিদর্শনে মহিউদ্দিন বাচ্চু

পূজা মন্ডপ পরিদর্শনে মহিউদ্দিন বাচ্চু 1নগরীর বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক ও চট্টগ্রাম ১০ আসনের মনোনয়ন প্রত্যাশী মো: মহিউদ্দিন বাচ্চু।
বৃহস্পতিবার রাতে ও শুক্রবার সকালে তিনি নগরের রামপুরা, হালিশহর, উত্তর আগ্রাবাদ, শুলকবহর, পাহাড়তলী, লালখান বাজার ওয়ার্ডসহ বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন।

পরিদর্শনকালে তিনি সংক্ষিপ্ত বক্তৃতায় বলেন, বিগত দশ বছরে মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগের শাসনামলে সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল হয়ে দাড়িয়েছে। অতীতে দেশের বিভিন্ন স্থানে বিভিন্ন সময়ে হিন্দু এবং অন্য ধর্মাবলম্বীরা নির্যাতিত হয়েছে। সফল নেতৃত্বে সফলতায় বাংলাদেশে আজ সাম্প্রদায়িকের ভেদাভেদ নেই বললেই চলে। আমি বিশ্বাস করি বাংলাদেশকে এখন সাম্প্রদায়িক রূপে আর চিহ্নিত করা হয় না। বাংলাদেশের মানুষ ও উদার এবং পরমতসহিষ্ণু মানুষের মাঝে ধর্মীয় পার্থক্য বিদ্যমান। কিন্তু সেটা কোনভাবে বিভেদ সৃষ্টি করে না। অন্তত ইতিহাস তাই বলে। হিন্দু সহ অন্য ধর্মের ভাইবোনদের যখন নিজেদের সংখ্যালঘু ভাবতে হবে না আর যখন আমরা তাদের নাগরিক অধিকার পূর্ণরূপে নিশ্চিত করতে পারব তখনই হয়তো কল্যাণমুখী রাষ্ট্রের অভিমূখে যাত্রা করার আমাদের পক্ষে সম্ভব হবে। হয়ত তখনই মুক্তিযুদ্ধের সার্থকতা পূর্ণতা লাভ করবে।
এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক লায়ন মোহাম্মদ হোসেন, হালিশহর থানা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম কায়সার, পূজা মন্ডপ কমিটির নেতৃবৃন্দের মধ্যে ঋষি মহাজন, দুলাল নাথ, সাধন আচার্য্য, রিপন দেবনাথ লিখন, সুমন দাশ, পলাশ দেবনাথ, প্রদীপ নাথ, শারদ দাশ, বাবলু দাশ, তরুণ দাশ, স্বপন কুমার নাথ, ঝন্টু কুমার নাথ, তাজল দে, বিশু দাশ, রুবেল শীল, সুমন নাথ, বিশ্বজিৎ চৌধুরী, মনোরঞ্জন ঘোষ, অনীল সেন, বড় বাবু, চট্টগ্রাম মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মাহাবুব আলম আজাদ, শাখওয়াত হোসেন স্বপন, আবু সাঈদ জন, নুরুল আনোয়ার, আবু বক্কর চৌধুরী, সনত বড়–য়া, ইকবাল ইকরাম শামীম, কাজলপ্রিয় বড়–য়া, ওয়ার্ড যুবলীগের ফসিউল আলম সমীর, শেখ হারুন, সৈয়দ রবি, দেলোয়ার হোসেন বাবলু, সাঈদ খান, এম এ হাশেম আফগানী বাবু, মো: হিরু, কামরুল, মো: লিটন, মো: সগীর প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!