নিজামপুর বিশ্ববিদ্যালয় কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ : নিহত-১

নিজামপুর বিশ্ববিদ্যালয় কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ : নিহত-১ 1মিরসরাই প্রতিনিধি : মিরসরাইয়ে নিজামপুর বিশ্ববিদ্যালয় কলেজে ছাত্রলীগের দুই গ্রুপে হতাহাতির সময় বুকে ব্যাথা উঠে নুরুল আমিন মুহুরী (২৬) নামে এক ছাত্রলীগ নেতার মৃত্যু হয়েছে। সোমবার (২৩জানুয়ারি) দুপুরে কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে। নুরুল আমিন উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের গাছবাড়িয়া গ্রামের মুক্তিযোদ্ধা সাব মিয়ার ছেলে এবং ইউনিয়ন ছাত্রলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ছিল।
প্রত্যক্ষদর্শীরা জানান, গত রোববার (২২জানুয়ারি) কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের ফজলুুল গ্রুপের সাথে রেজভি গ্রুপের সংর্ঘষের ঘটনা ঘটে। ওই ঘটনার রেশ ধরে রেজভি গ্রুপের কয়েকজন কর্মী সোমবার কলেজ ক্যাম্পাসে অবস্থান নেয়। এসময় ফজলুল গ্রুপের কর্মীরা উত্তেজিত হয়ে রেজভি গ্রুপের কর্মী নুরুল আমিন মুহুরীকে মারধর করে। এক পর্যায়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি মুহাম্মদ রাসেল ও কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম দুই গ্রুপের মধ্যে সমঝোতা করে দেয়। সমঝোতা করে দেয়ার কিছুক্ষণ পর নুরুল আমিন মুহুরীর বুকে ব্যাথা অনুভব হলে তাকে প্রথমে নিকটস্থ মাতৃকা হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল ইকবাল চৌধুরী জানান, ‘কলেজ ক্যাম্পাসে দুই গ্রুপের অবস্থানের খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে উভয়ের মধ্যে সমঝোতা করে দেয়া হয়। আমি পৌঁছার আগে কি হয়েছে সেটা জানিনা। ঘটনার কিছুক্ষণ পর নুরুল আমিনের বুকে ব্যাথা অনুভব হলে তাকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়।
এক ছাত্রলীগ নেতার মৃত্যুর খবর শুনেছেন বলে চট্টগ্রাম প্রতিদিনকে মিরসরাই থানার অফিসার ইনচার্জ সাইরুল ইসলাম নিশ্চিত করেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!