জাফরুলের মৃত্যুতে চট্টগ্রাম মহানগর বিএনপির শোকসভা

চট্টগ্রাম মহানগর বিএনপির উপদেষ্টা কাউন্সিলর একেএম জাফরুল ইসলামের মৃত্যুতে মহানগর বিএনপি শোকসভার আয়োজন করেছে। শনিবার (২০ এপ্রিল) বিকালে চট্টগ্রাম মহানগরের নাছিমন ভবন দলীয় কার্যালয়ে ওই সভা অনুষ্ঠিত হয়।

শোকসভায় মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেছেন, পশ্চিম বাকলিয়ার কাউন্সিলর একেএম জাফরুল ইসলাম (মাস্টার জাফর) ছিলেন নির্লোভ ও দানশীল ব্যক্তিত্ব। তিনি আজীবন বাকলিয়ার উন্নয়নে কাজ করে গেছেন। শ্রমজীবীদের বিপদ-আপদে তিনি সবার আগে ছুটে যেতেন। বিএনপিকে তৃণমূল পর্যায়ে শক্তিশালী করতে অক্লান্ত পরিশ্রম করেছেন তিনি।

মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেছেন, মরহুম জাফরুল ইসলাম ছিলেন একজন বরেণ্য রাজনীতিবীদ। মেহনতি মানুষের পক্ষের রাজনীতিতে তিনি ছিলেন নিবেদিত।

স্মরণ সভার পূর্বে দলীয় কার্যালয় সংলগ্ন জামে মসজিদে মরহুমের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। মুনাজাতে কারাবন্দি বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের রোগমুক্তি, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন জামে মসজিদের খতিব মাওলানা এহসানুল হক। মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলামের পরিচালনায় শোকসভায় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহ-সভাপতি অধ্যাপক নুরুল আলম রাজু, যুগ্ম সম্পাদক কাজী বেলাল উদ্দিন, আহমেদুল আলম চৌধুরী রাসেল, শাহেদ বক্স, শামসুল হক, প্রচার সম্পাদক শিহাব উদ্দিন মুবিন, সম্পাদক এমআই চৌধুরী মামুন, ইব্রাহিম বাচ্চু, কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মনজুর রহমান চৌধুরী, নগর বিএনপির সহ-সম্পাদক আব্দুল হালিম স্বপন, রফিকুল ইসলাম, ইদ্রিস আলী, অধ্যক্ষ খোরশেদ আলম, শাহজাহান, আবু মুছা, আব্দুল হাই, কোতোয়ালী থানা বিএনপির সাধারণ সম্পাদক জাকির হোসেন, বাকলিয়া থানা বিএনপির সাধারণ সম্পাদক আফতাবুর রহমান শাহিন, নগর বিএনপির সদস্য ইউসুফ সিকদার, জাকির হোসেন, আবুল মনছুর রোমেল, ওয়ার্ড বিএনপির সভাপতি হাজী নবাব খান, আকতার খান, এসএম মফিজ উল্লাহ, আব্দুল্লাহ আল ছগির, সেকান্দর, সাধারণ সম্পাদক সাদেকুর রহমান রিপন, হাজী এমরান উদ্দিন, ইয়াকুব চৌধুরী নাজিম, হাসান উসমান চৌধুরী, নাছিম চৌধুরী, জিয়াউর রহমান জিয়া, এরশাদ হোসেন, আসাদুর রহমান টিপু, জমির উদ্দিন বাবলু তানভীর মল্লিক, নওশাদ, রফিকুল ইসলাম, নাজিম উদ্দিন খানসহ নেতৃবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি
শ.রাসেল

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!