খালেদা জিয়ার মুক্তি দাবিতে মানববন্ধন

খালেদা জিয়ার মুক্তি দাবিতে মানববন্ধন 1নিজস্ব প্রতিবেদক : বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে দেয়া রায়কে সাজানো ও ভিত্তিহীন দাবি করে সাজা বাতিল করে মুক্তি দেওয়ার দাবিতে মানববন্ধন করেছে চট্টগ্রাম মহানগর ও উত্তর জেলা বিএনপি।

বুধবার (৩১ অক্টোবর) সকালে মহানগরের নাসিমন ভবনের বিএনপির কার্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালনকরা হয়।

উত্তর জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ভিপি নাজিম উদ্দীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন মহানগর বিএনপির উপদেষ্টা সাংবাদিক জাহেদুল করিম কচি, নগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আর ইউ চৌধুরী শাহীন, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক জাকের সরওয়ার, দপ্তর সম্পাদক ইদ্রিস আলী, মহিলা দলের সভাপতি মনোয়ারা বেগম মনি, সাধারণ সম্পাদক জেলি চৌধুরী, শ্রমিক দলের সভাপতি তাহের আহমেদ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা খালেদা জিয়াকে নির্বাচনে অযোগ্য করার জন্য সাজানো মামলায় রায় দিয়েছে মন্তব্য করে সাজা বাতিল করে নিংশর্ত মুক্তির দাবি জানান। দেশে গণতান্ত্রিক পরিবেশ সৃষ্টি করে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণের সরকার প্রতিষ্ঠা করারও আহবান জানান তারা। তারা আরও বলেন খালেদা জিয়া আজ ষড়যন্ত্রের শিখার,তাকে ছাড়া কোন নির্বাচন জাতি মেনে নেবেনা।

বিএনপির কেন্দ্র ঘোষিত এই কর্মসূচিকে ঘিরে দলীয় কার্যালয়সহ আশেপাশ এলাকায় সকালে বিপুল সংখ্যক অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!