খালেদা জিয়ার কার্যালয়ে তল্লাশীর প্রতিবাদে বিক্ষোভ

খালেদা জিয়ার কার্যালয়ে তল্লাশীর প্রতিবাদে বিক্ষোভ 1প্রতিদিন ডেস্ক : চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ও কেন্দ্রীয় বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেছেন, শনিবার সকালে খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে হামলা রাষ্ট্রীয় সন্ত্রাসের মতো। আওয়ামীলীগ ভয়ঙ্কর খেলায় মেতে উঠেছে। জোরপূর্বক রাষ্ট্র ক্ষমতা দখল করে ক্লান্ত হয় নি। বিরোধী দল বিএনপি’র উপর একের পর এক নির্যাতনের ইতিহাস রচনা করেছে। খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে পুলিশী তল্লাশী আওয়ামীলীগের এক অশুভ চক্রান্ত।

বিএনপি যখনই দেশের মানুষের ভোটাধিকার ও গণতন্ত্র পূনরুদ্ধারের লক্ষে সহায়ক সরকার গঠনের মাধ্যমে অবাধ ও সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের দাবি জানিয়ে আসছে, ঠিক সেই মুহুর্তে সরকারের এই ধরণের দুরভিসন্ধিমূলক। তাই এই ফ্যাসিস্ট স্বৈরসরকার আবারো জনগণের ভোট ও গণতান্ত্রিক অধিকার কেড়ে নিয়ে এক দলীয় শাসনের মাধ্যমে ক্ষমতায় আসার অপতৎপরতায় লিপ্ত হচ্ছে। কিন্তু সারা বাংলাদেশে বিএনপি’র নেতাকর্মীরা বর্তমান সরকারের অগণতান্ত্রিক কর্মকান্ডের বিরুদ্ধে রাজপথে রুখে দাঁড়াবে।রাজপথের আন্দোলনের মাধ্যমে আওয়ামীলীগের পতন ঘণ্টা বাজানো হবে।

তিনি আজ শনিবার ( ২০ মে) সকাল ১১টায় বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে পুলিশী তল্লাশীর প্রতিবাদে চট্টগ্রাম মহানগর বিএনপি’র উদ্যোগে এক তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল নগরীর প্রেসক্লাব চত্বর হতে শুরু হয়ে এস.এস খালেদ রোড হয়ে কাজীর দেউরী মোড়ে গিয়ে এক বিক্ষোভ মিছিল শেষে সভাপতির বক্তব্যে সমাবেশে উপরোক্ত বক্তব্য রাখেন। চট্টগ্রাম মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, সরকারের অগণতান্ত্রিক কর্মকান্ডের বিরুদ্ধে বিএনপি’র নেতাকর্মীরা ঐক্যবদ্ধ আন্দোলনে এগিয়ে যাওয়ার জন্য সকলকে আহ্বান জানান।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন, নগর বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আবু সুফিয়ান, বিএনপি নেতা মো. মিয়া ভোলা, ইয়াছিন চৌধুরী লিটন, আনোয়ার হোসেন লিপু, কামরুল ইসলাম, গাজী সিরাজউল্লাহ, মাঈনুদ্দিন মুহাম্মদ শহীদ, কেন্দ্রীয় ছাত্রদল নেতা রকিব উদ্দিন ফয়সাল, জসিম উদ্দিন চৌধুরী, জিয়াউর রহমান জিয়া, আলী মর্তুজা খান, জায়েদ বিন রশিদ, জমির উদ্দিন নাহিদ, শাহজাহান কবীর শাহীন, নকিব উদ্দিন ভূইয়া, মোস্তাকিম মাহমুদ, গুলজার হোসেন, শাহীন হায়াৎ, সালাহ উদ্দিন আলী, আবু বক্কর সিকদার, শফিউল আলম শফি, রাসেদুল ইলিয়াছ, আরমান চৌধুরী, সামিউল আমিন জিসান, আবুল কালাম প্রমুখ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!