কুমিল্লায় মহিলা দলের কমিটি ঘোষণা

কুমিল্লায় মহিলা দলের কমিটি ঘোষণা 1প্রতিদিন ডেস্ক : জাতীয়তাবাদী মহিলা দল কুমিল্লা উত্তর জেলা শাখায় সুফিয়া বেগমকে সভাপতি এবং ফরিদা ইয়াসমিনকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

বুধবার রাতে দলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। সংগঠনের কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস এবং সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের অনুমোদনের পর এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটির ঘোষিত অন্যান্যরা হলেন সিনিয়র সহ-সভানেত্রী শেফালী আক্তার, সহ-সভানেত্রী জেসমিন আক্তার, হাসিনা ভূইয়া, আনোয়ারা জামান, রুবি ইসলাম, আইরিন সরকার, মাহমুদা খানম, পরুশা বেগম।

যুগ্ম-সাধারণ সম্পাদক সামিয়া সুলতানা শিলা, যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী তাহমিনা আক্তার, সাংগঠনিক সম্পাদক দিলারা শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদক নাহিদ পারভীন, সহ-সাংগঠনিক সম্পাদক নুরজাহান, সমাজ কল্যাণ সম্পাদক মাহবুবা আক্তার, দফতর সম্পাদক খালেদা আক্তার শিল্পী, সহ-দফতর সম্পাদক লিপি আক্তার, প্রচার সম্পাদক শিরিনা আক্তার, সহ প্রচার সম্পাদক রুমা মজুমদার ভূইয়া, কোষাধ্যক্ষ নারগিস আক্তার, তথ্য ও বিজ্ঞান প্রযুক্তি সম্পাদক নাজমা সিদ্দিকা হলি, সহ তথ্য ও বিজ্ঞান প্রযুক্তি সম্পাদক আয়শা সিদ্দিকা।

এছাড়া মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মাকসুদা চৌধুরী, শিক্ষা বিষয়ক সম্পাদক নাসিমা আক্তার ডালিয়া, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শাহিদা আক্তার, পল্লী উন্নয়ন সমবায় ও গ্রাম বিষয়ক সম্পাদক ফেরদৌসী আক্তার লাকী, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক বিউটি আক্তার।

বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক তাসলিমা বেগম, পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সেলিনা আক্তার, নারী অধিকার বিষয়ক সম্পাদক রেখা ভূইয়া, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কোহিনুর বেগম, ত্রাণ বিষয়ক সম্পাদক জোসনা বেগম, কুটির শিল্প সম্পাদক জাহানারা বেগম।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!