মহিউদ্দিনকে চৌধুরীকে দেখতে গেলেন বিএসসি

মহিউদ্দিনকে চৌধুরীকে দেখতে গেলেন বিএসসি 1প্রতিদিন ডেস্ক : সিঙ্গাপুরের গ্লেনগ্লেস হাসপাতালে চিকিৎসাধীন বর্ষিয়ান রাজনীতিক নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীকে দেখতে গেলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি।

শুক্রবার (১৭ নভেম্বর) বাংলাদেশ সময় সকাল ১০টার দিকে তিনি মহিউদ্দিন চৌধুরীর চিকিৎসার খোঁজখবর নিতে যান। এসময় মন্ত্রীর সঙ্গে তার বড় পুত্র সানোয়ারা গ্রুপ অব কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মুজিবুর রহমান উপস্থিত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর ব্যক্তিগত সহকারী একান্ত সচিব নিয়াজ মোরশেদ নিরু বলেন, মন্ত্রী সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরীর আশু রোগমুক্তি কামনা করেন এবং তার পুত্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেলের কাছ থেকে চিকিৎসার খোঁজ খবর নেন।মহিউদ্দিন চৌধুরীর পুত্র মহিবুল হাসান চৌধুরী নওফেলের সঙ্গে কথা বলছেন মন্ত্রী ও তারপুত্র

এর আগে বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সন্ধ্যা ৬টায় ঢাকায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে জেট এয়ার অ্যাম্বুলেন্স মহিউদ্দিনকে নিয়ে সিঙ্গাপুরের উদ্দেশ্যে রওনা দেয়।

নিজ বাসায় অসুস্থ হয়ে পড়ার পর মহিউদ্দিনকে গত শনিবার (১১ নভেম্বর) রাত ১১টার দিকে চট্টগ্রাম নগরীর মেহেদিবাগে ম্যাক্স হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হয়। পরদিন রোববার দুপুরে মহিউদ্দিনকে হেলিকপ্টারে ঢাকায় নিয়ে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!