কে হচ্ছেন রিয়েলিটি শোর ‘মিস্টার এন্ড মিস’?

চট্টগ্রামে হাবিব তাজকিরাজের সৌন্দর্য্য প্রতিযোগিতা

0

বন্দরনগরী চট্টগ্রামে প্রথমবারের মতো আয়োজিত সৌন্দর্য্য এবং লাইফস্টাইল বিষয়ক রিয়েলিটি শো ‘মিস্টার এন্ড মিস হাবিব তাজকিরাজ প্রতিযোগিতা’ সাড়া ফেলেছে নগরে। দুই হাজারের বেশি প্রতিযোগীর মধ্যে থেকে চূড়ান্ত পর্বে উঠে আসা ৩০ জন তরুণ-তরুণী এখন গ্রুমিংয়ের মাধ্যমে প্রস্তুতি নিচ্ছে আগামী ২৭ এপ্রিল ফাইনাল রাউন্ডে অংশ নেওয়ার।

ঢাকা ও চট্টগ্রামের তারকা অতিথি ও বিচারকের উপস্থিতিতে নগরীর কাজীর দেউড়ি ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে ২৭ এপ্রিল চুড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই প্রতিযোগিতার মাধ্যমে কার মাথায় উঠতে যাচ্ছে মিস্টার এন্ড মিস হাবিব তাজকিরাজ খেতাবের মুকুট এনিয়ে শুরু হয়েছে ব্যাপক জল্পনা কল্পনা। প্রতিযোগীদের নিয়ে ফেসবুকের মাধ্যমে শুরু হয়েছে উন্মুক্ত ভোটিং কার্যক্রম। বিচারকদের রায়ের পাশাপাশি প্রাপ্ত ভোটও প্রতিযোগিদের পয়েন্ট হিসেবে যোগ হবে বলে জানিয়েছেন আয়োজকরা। নগরীতে জমকালো এই প্রতিযোগিতার আয়োজক লাইফস্টাইল এন্ড বিউটি সেলুন হাবিব তাজকিরাজ।

habib-tajkiraj-male

প্রতিযোগিতার আয়োজন প্রসঙ্গে হাবিব তাজকিরাজের ব্যবস্থাপনা পরিচালক কে সামি আহাম্মেদ জানান, চট্টগ্রামে সৃষ্টিশীলতা ও সৃজনশীল কার্যক্রমে উৎসাহ যোগাতে এবং তরুণ-তরুণীদের সৌন্দর্য্য ও মেধা ও মননশীলতার মূল্যায়ন করতে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এই প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য সারা দেশ থেকে দুই হাজারের বেশি প্রতিযোগী বিনামুল্যে রেজিস্ট্রেশন করেন। এদের মধ্যে প্রাথমিক বাছাইয়ের মাধ্যমে ২০০ তরুণ-তরুণী প্রথম রাউন্ডে অংশগ্রহণের সুযোগ পায়।

অডিশন রাউন্ড, এলিমিনেশন রাউন্ড শেষে এখন চূড়ান্ত প্রতিযোগিতার জন্য নির্বাচিত হয়েছেন ৩০ জন তরুণ-তরুণী। বিভিন্ন রাউন্ডে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন চট্টগ্রামের বিশিষ্ট ফ্যাশন ডিজাইনার রওশন আরা চৌধূরী, সানশাইন গ্রামার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সাফিয়া গাজী রহমান, জনপ্রিয় টেলিভিশন অভিনেতা মিশু সাব্বির, দেশের তারকা মডেল ও মিস ওয়ার্ল্ড বাংলাদেশের অন্যতম বিচারক খালেদ হোসেন সুজন, মডেল ও অভিনেত্রী নাভিলা ইসলাম, ইন্টারন্যাশনাল বিজনেস ফোরামের প্রেসিডেন্ট এস এম আবু তৈয়ব।

চুড়ান্ত পর্বে উঠে আসা প্রতিযোগীরা হলেন নারী ক্যাটাগরিতে তাসনিয়া নওশিন, সিনথিয়া চৌধূরী, জান্নাতুল ফেরদৌস, ইশায়া তাহসিন, মাইশা মেহরিন, ফজিলত সুইটি, সাফারা মাকফিয়া করিম, সাবেহা আলমগীর খান, জারিফা রুশা মাহিয়ান, দিনা আক্তার, শেখ আহমেদ তুফা, শাহানা আক্তার চৌধুরী, ডা. তানজিনা রহমান, মুশাররাত কামাল, শার্লি বেপারী।

পুরুষ ক্যাটাগরিতে প্রতিযোগীরা হলেন ইমরান অয়ন, শান্তুনু তালুকদার, হায়দার খান, হাসানুর রশিদ, আরাফ চৌধুরী, ইয়াজদেন আহাম্মেদ, এনায়েত বিন আলী, নিয়াজ হাসান, ফরহাদ চৌধুরী, আতাহার ইশতিয়াক, আবদুল্লাহ আল মামুন, রিক্ত ইবনান আকাশ, মোহাম্মদ সাকিব, জয়তু চৌধূরী, নাবিল আহাম্মেদ হিরু।

চট্টগ্রাম ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে আগামী ২৭ এপ্রিল বিকেল ৩টা থেকে কমপক্ষে ২ হাজার দর্শক টিকেটের মাধ্যমে এই প্রতিযোগিতা উপভোগ করার সুযোগ পাবেন। মঞ্চে প্রতিযোগীদের পারফরমেন্স চলাকালীন উপস্থিত দর্শকরাও ব্যালট পেপারের মাধ্যমে পছন্দের প্রতিযোগীকে ভোট দেওয়ার সুযোগ পাবেন।

হাবিব তাজকিরাজের চেয়ারম্যান সৈয়দ রুম্মান আহাম্মেদ জানান, চূড়ান্ত প্রতিযোগিতায় প্রতিযোগীদের অংশগ্রহণে জমকালো র‌্যাম্প শো, ডান্স পারফরম্যান্স ছাড়াও ঢাকা ও চট্টগ্রামের তারকাদের অংশগ্রহণে বিভিন্ন সাংস্কৃতিক পরিবেশনা থাকবে। এই পুরো আয়োজন উপভোগ করার জন্য ৩০০ টাকার বিনিময়ে টিকেট সংগ্রহ করতে হবে।

Loading...
আরও পড়ুন