হাটহাজারীতে সোবার্স কাপ ক্রিকেট ফাইনাল

হাটহাজারী উপজেলার ফতেয়াবাদ-চৌধুরীহাট এলাকার ভূইয়া গাজী বাড়ী আয়োজনে জেলা পরিষদ মাঠে (প্রকাশ দাম্মো মাঠ) সোবার্স কাপ ক্রিকেট ২০১৯ বর্ণাঢ্য ফাইনাল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৬ এপ্রিল) বিকেলে উক্ত ফাইনাল খেলা শেষে বিজয়ী দলের খেলোয়াড়দের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন চট্টগ্রামের সিটি মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিন।

১নং দক্ষিন পাহাড়তলী ওয়ার্ডের সাবেক ছাত্রনেতা ও ক্রীড়া সংগঠক গাজী মোহাম্মদ তৈয়ব এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১নং দক্ষিন পাহাড়তলী ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর আলহাজ্ব তৌফিক আহমদ চৌধুরী, ১নং দক্ষিন পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সদস্য গাজী শফিউল আজিম, ১নং দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব জাফর আলম, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক তানভীর আহম্মেদ চৌধুরী, ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য হাসান মুরাদ, সাবেক ছাত্র নেতা আনোয়ার হোসেন, সাবেক ছাত্রনেতা আবুল হাশেম কাজল, মহানগর ছাত্রলীগের সদস্য গাজী আক্কাছ, ওয়ার্ড ছাত্রলীগ নেতা নাজমুল হোসেন মনি, সোহেল, বাসু, বিজয়, লাভলু, শাহেদ ও মামুনসহ আরো অনেকে।

অনুষ্ঠিত প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনালে আলোকন সংঘ করে আমান রাইজিং এর সাথে। খেলায় আলোকন সংঘ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

অনুষ্ঠানের সার্বিক পৃষ্ঠপোষকতায় ছিলেন ব্লুহিল রেস্টুরেন্ট, হটফুট, একুশে এন্টারপ্রাইজ, হোটেল আজমীর, হোটেল আরাফাত ও রংধনু ট্রেডার্স।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!