রোনালদোর কারণে মেসি-নেইমারের সম্পর্কের অবনতি!

রোনালদোর কারণে মেসি-নেইমারের সম্পর্কের অবনতি! 1ক্রীড়া প্রতিদিন : বার্সেলোনায় লিওনেল মেসির ছায়ায় ঢাকা পড়ে থাকতে থাকতে ক্লান্ত হয়ে পড়েছিলেন নেইমার। মনে মনে খুবই বিরক্ত ছিলেন! সেটা অবশ্য একান্তই মনের অন্দরমহলের কথা। এমনিতে মেসি ও নেইমার পরস্পর ঘনিষ্ঠ বন্ধুই। বার্সেলোনা ছেড়ে পিএসজিতে পাড়ি জমানোর পরও নেইমার সেই বন্ধুত্ব ভুলতে পারেননি। পিএসজিতে আসার পরও তাই সাবেক বন্ধুদের সঙ্গে দেখা করতে নেইমার বার্সেলোনায় ছুটে গেছেন বেশ কয়েকবার। কিন্তু তাদের সেই বন্ধুত্বের সম্পর্কটা নাকি ভেঙে গেছে! বন্ধুত্বের আবরণ ওঠে গিয়ে মেসি-নেইমারের সম্পর্কটা এখন নাকি তিক্ততায় ভরা। আর তাদের এই সম্পর্কের অবনতির পেছনের কারণ নাকি ক্রিস্তিয়ানো রোনালদো!

.

রোনালদোর কারণেই মেসি-নেইমারের বন্ধুত্বের সম্পর্কে ভাটা পড়েছে। এমন খবরই দিয়েছে স্প্যানিশ ক্রীড়া দৈনিক ডিয়ারিও গোল। সম্প্রতি এক সাক্ষাৎকারে নেইমারের বার্সেলোনা ছেড়ে পিএসজিতে চলে যাওয়া নিয়ে অন্যরকম মন্তব্য করেছেন মেসি। বলেছেন, নেইমার চলে যাওয়ায়এক অর্থে বার্সেলোনার ভালোই হয়েছে। রক্ষণাত্মক দিক থেকে বার্সেলোনা এখন অনেক বেশি শক্তিশালী হয়েছে!

মেসি কেন সাবেক সতীর্থের চলে যাওয়া নিয়ে এমন বিস্ফোরক মন্তব্য করলেন? এই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়েই পত্রিকাটি আবিষ্কার করেছে, মেসি-নেইমারের সম্পর্কে অবনতি ঘটেছে। আর তার পেছনে রয়েছেন ক্রিস্তিয়ানো রোনালদো!

না, অনুযায়ী রিয়াল মাদ্রিদের পর্তুগিজ সুপারের প্রত্যক্ষ কোনো দোষ নেই! সমস্যাটা আসলে আত্ম-অহংবোধের। আরও স্পষ্ট করে বললে, মনের। সেই ব্যাখ্যা পেতে হলে পেছন ফিরে আপনাকে চলে যেতে হবে গত ২৩ অক্টোবরে।

সেদিন লন্ডনে বসেছিল ফিফা বর্ষসেরা ফুটবলারের পুরস্কার বিতরণী রজনী। অনুষ্ঠানে বর্ষসেরা পুরস্কারের ভাগিদার হিসেবে উপস্থিত ছিলেন রোনালদো, মেসি এবং নেইমার, তিনজনেই। অনুষ্ঠানে মেসি-নেইমারকে হতাশ করে পঞ্চমবারের মতো পুরস্কারটা জিতে নেন রোনালদো।

অনুষ্ঠানে সাবেক সতীর্থ-বন্ধু মেসির চেয়ে নেইমার এবং তার বাবা সিনিয়র নেইমার বিজয়ী রোনালদোর সঙ্গেই অন্তরঙ্গ সময় কাটান বেশি। নেইমার এবং তার বাবা মিলে রোনালদোর সঙ্গে ছবিও তুলেন। জড়িয়ে ধরে ছবি তোলা দূরের কথা, মেসির সঙ্গে সেভাবে হেসে কথাও বলেননি নেইমার!

বন্ধু নেইমারের এমন ব্যবহারে মেসি শুধু কষ্টই পাননি, নেইমারের উপর প্রচণ্ড অসন্তুষ্টই হন বলে জানিয়েছে ডিয়ারিও গোল। মেসির সাম্প্রতিক ‘নেইমার চলে যাওয়ায় বার্সেলোনার লাভই হয়েছে’ মন্তব্য নাকি সেই অসন্তুষ্টিরই বহিঃপ্রকাশ!

খবরটি আসলেই সত্য নাকি দুয়ে দুয়ে চার মেলানোর মনগড়া গল্প, সেটা নিশ্চিত হতে হলে আরও কিছু দিন অপেক্ষা করতে হবে!

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!