ফিরিঙ্গিবাজার লাকি স্টারের জয়লাভ

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত কনফিডেন্স সিমেন্ট প্রথম বিভাগ ক্রিকেট লিগের বৃষ্টিবিঘ্নিত ম্যাচে জয় পেয়েছে ফিরিঙ্গবাজার লাকি স্টার ক্লাব।

গতকাল মহিলা কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত ম্যাচে তারা ২৪ রানে হারায় ওপিএ-কে। আগের রাতে ও সকালে বৃষ্টি হওয়ায় ৫০ ওভারের ম্যাচটি যখন দুপুর ১টা ৪০ মিনিটে মাঠে গড়ায় তখন ম্যাচের আয়ু গিয়ে দাঁড়ায় ২০ ওভারে। টি-টোয়েন্টিতে পরিণত হওয়া ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে ফিরিঙ্গবাজার তাদের ইনিংসের শুরুতে দ্রুত উইকেট হারালেও শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৩২ রান সংগ্রহ করে। ইনিংসের প্রথম ওভারে উইকেট হারানো ফিরিঙ্গিবাজার লাকি স্টার ক্লাব ৮ ওভারে ২৮ রান তুলতেই হারায় ৩ উইকেট। এরপর ৪র্থ উইকেট জুটিতে আজমুল ও আলভি ৬১ রানের জুটি গড়ে দলকে ভালো অবস্থানে নিয়ে যায়। মাত্র ৩০ বলে আজমুল ৪৯ রানের ইনিংস খেলে আউট হয়ে গেলেও ৪০ বলে নিজের অর্ধশতক তুলে নেন। এ দুজন ছাড়া দলের আর কোন ব্যাটসম্যানই নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি। ওপিএর হয়ে জিসান দুটি এবং সজিব, সাজ্জাদ ও আব্বাস নেন একটি করে উইকেট।
জবাবে ওপিএ নিয়মিত বিরতিতে উইকেট হারানোর কারণে ১৯.২ ওভারে অলআউট হওয়ার আগে ১০৮ রান করতে সক্ষম হয়। দলের পক্ষে কৈলাশ সর্বোচ্চ ২১ রান করেন। এছাড়া আকাশ ১৮, সাদ্দাম ১১ এবং টুটুল করেন ১০ রান। অতিরিক্ত খাত থেকে আসে ১৫ রান। ফিরিঙ্গিবাজার লাকি স্টার ক্লাবের ইমাম ১৪ রানে নেন তিনটি উইকেট। এছাড়া আজমুল দুটি এবং এনাম, শিশির, ফারুক ও সাদিক নেন একটি করে উইকেট।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) একই মাঠে ইয়ং স্টার ক্লাবের মুখোমুখি হবে সীতাকুণ্ড উপজেলা ক্রীড়া সংস্থা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!