জাতীয় বাস্কেটবলের প্রাথমিক দলে চট্টগ্রামের ছয় খেলোয়াড়

নেপালের কাঠমান্ডুতে অনুষ্ঠিতব্য ১৩তম সাউথ এশিয়ান গেমস (এসএ গেমস) এ অংশ নিতে যাওয়া বাংলাদেশ বাসেক্টবল দলের প্রাথমিক দল ঘোষণা করা হয়েছে। এতে সুযোগ পেয়েছেন চট্টগ্রামের ছয়জন বাস্কেটবল খেলোয়াড়।

চট্টগ্রামের বাস্কেটবল খেলোয়াড়দের মধ্যে রোমেল, এনতেশার, দেবু, কামরুল, অভি ও তানভীরকে বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশন কর্তৃক প্রাথমিকভাবে বাছাই করা হয়েছে। বর্ণিত খেলোয়াড়গণ ইতোমধ্যে বৃহস্পতিবার (২০ জুন) বিকাল সাড়ে ৫ টায় ধানমন্ডি বাস্কেটবল জিমন্যাশিয়ামে রিপোর্ট করেছেন। অথচ সিজেকেএস এর অফিসিয়ার মেইল থেকে ২০ জুন সন্ধ্যা সাড়ে সাতটার মেইলে ২০ জুন বিকেল সাড়ে ৫ টায় খেলোয়াড়দের রিপোর্টিং এর অনুরোধ জানানো হয়েছে।

হাস্যকর এই ভুলের ব্যাপারে যোগাযোগ করা হলে সিজেকেএস বাস্কেটবল কমিটির সম্পাদক ও বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের নির্বাহী সদস্য গোলাম মহিউদ্দীন হাসান চট্টগ্রাম প্রতিদিনকে জানান, সিজেকেএস কম্পিউটার অপারেটরকে নিউজটি গতকাল (১৯ জুন) মেইল করার জন্য বলা হয়েছিল। কিন্তু গতকাল মেইল না করে আজকে করেছেন। ব্যাপারটি নিয়ে তিনি দুঃখ প্রকাশ করেছেন। রাত সাড়ে আটটা নাগাদ সিজেকেএস বিষয়টি সংশোধন করে আবার মেইল পাঠিয়েছে।

তিনি চট্টগ্রাম প্রতিদিনকে আরও জানান, চলতি ২০১৮-১৯ মৌসুমে বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশন আয়োজিত আন্তজেলা বাস্কেটবল প্রতিযোগিতায় চট্টগ্রাম জেলা দল চ্যাম্পিয়ন হয়েছিল। তারই পুরস্কার স্বরূপ প্রথমবারের মতো জাতীয় দলের প্রাথমিক স্কোয়াডে চট্টগ্রামের ছয়জন খেলোয়াড় সুযোগ পেলেন। এর আগে কখনো চট্টগ্রাম থেকে একসাথে এতগুলো খেলোয়াড় সুযোগ পাননি।

উল্লেখ্য, আগামী ১-১০ ডিসেম্বর ২০১৯ইং নেপালের কাঠমান্ডুতে অনুষ্ঠিত হবে ১৩তম সাউথ এশিয়ান গেমস্ (এস এ গেমস্)।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!