চার তারকা মানের হোটেল কিনলেন মেসি

চার তারকা মানের হোটেল কিনলেন মেসি 1ক্রীড়া ডেস্ক : রিয়াল মাদ্রিদ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদোর হোটেল ব্যবসার কথা অনেকেরই জানা। এবার সেই ব্যবসায় যুক্ত হচ্ছেন বার্সেলোনা সুপারস্টার লিওনেল মেসি। বার্সেলোনায় একটি চার তারকা হোটেল ক্রয় করেছেন পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ী এ তারকা।

কাতালুনিয়ান শহর থেকে ৪০ কি.মি দূরে সীটজের সমুদ্র সৈকতের পাশে মেসির নতুন এ হোটেল। আর্জেন্টাইন তারকার বিলাসবহুল এ হোটেলে রয়েছে ৭৭টি রুম। স্প্যানিশ গনমাধ্যমগুলো তথ্য অনুযায়ী ওই হোটেলের জন্য ৩০ মিলিয়ন ইউরো পরিশোধ করেছেন মেসি। হোটেলে একটি প্যানোরামিক ছাদ রয়েছে যেখান থেকে সমুদ্র এবং চমৎকার সব দৃশ্য দেখা যাবে।

মেসির কেনা এ হোটেলটি ২০১৩ সালে নির্মিত হয়। সম্প্রতি এর নাম পরিবর্তন করে রাখা হয়েছে ‘এমআইএম’। এই হোটেলে রাতযাপনের জন্য প্রতিজনকে ২৫০ থেকে ৩০০ ইউরো গুনতে হবে। কয়েকদিন আগে হোটেল এন্ড অ্যাপার্টমেন্টের ব্যবসার জন্য রোসোটেল নামে একটি নতুন একটি কোম্পানি প্রতিষ্ঠা করেছেন বার্সেলোনা তারকা। জানা গেছে মেসি এই কোম্পানির প্রেসিডেন্ট এবং তার ভাই রদ্রিগো প্রশাসকের দায়িত্বে রয়েছেন।

রিয়াল মাদ্রিদ তারকা রোনলদো হোটেল ব্যবসার জন্য ইতিমধ্যে ৫৪ মিলিয়ন পাউন্ড খরচ করেছেন। লিসবনের ফুনচাল, মাদ্রিদ এবং নিউ ইয়র্কে চারটি হোটেল রয়েছে তার। এবার সময়ের সেরা প্রতিদ্বন্দ্বী এ তারকার সঙ্গে পাল্লা দিয়ে হোটেল ব্যবসায় যুক্ত হলেন মেসিও।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!