ফিরে আসছেন নান্নু, যাচ্ছেন সুমন

0

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে টিম ম্যানেজারের দায়িত্ব দেয়া হয় প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুকে। ইতিমধ্যেই ফাইনাল নিশ্চিত করে ফেলেছে বাংলাদেশ। ১৭ মে অনুষ্ঠিত হবে ফাইনাল। এরপরই দেশে ফিরে আসছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

প্রধান নির্বাচক কাম টিম ম্যানেজার ফিরে আসার পর বিশ্বকাপের আগে ২৬ মে কার্ডিফে ভারতের বিপক্ষে প্রথম প্রস্তুতি ম্যাচের আগে দলের সাথে যোগ দেবেন আরেক নির্বাচক হাবিবুল বাশার সুমন।

সংশ্লিষ্ট সূত্র নিশ্চিত করেছে, আয়ারল্যান্ডে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু ম্যানেজারের ভুমিকায় থাকলেও বিশ্বকাপে অবশ্য কোনো নির্বাচক ম্যানেজারের ভূমিকায় থাকবেন না। আগেই জানানো হয়েছে বিশ্বকাপে টাইগারদের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন।

তবে হাবিবুল বাশার সুমন ভারত ও পাকিস্তানের সাথে দুটি প্রস্তুতি ম্যাচসহ (২৬ মে ভারত এবং ২৮ মে পাকিস্তানের বিপক্ষে)মূল বিশ্বকাপের প্রথম চারটি ম্যাচে নির্বাচক হিসেবে দলের সাথে থাকবেন।

নান্নু বলেন, ‘ঈদ-উল ফিতরের পর হাবিবুল বাশার সুমন ১১ জুন শ্রীলঙ্কার বিপক্ষে চতুর্থ ম্যাচে নির্বাচক হিসেবে দলের সঙ্গে থাকবেন। তারপর আবার আমি যাব।’তার মানে ১৭ জুন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পঞ্চম ম্যাচ থেকে আবার দলের সাথে যুক্ত হবেন প্রধান নির্বাচক।

Loading...
আরও পড়ুন