৩০ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

চট্টগ্রাম মহানগরীর আকবর শাহ এলাকা থেকে ৩০ হাজার পিস ইয়াবাসহ মো. মোস্তাফিজুর রহমান (৫৭) নামে এক মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। 
pic 2016(1)
আজ মঙ্গলবার সকাল সোয়া ১১ টায় নগরীর আকবরশাহ থানা লতিফপুর গ্রামের সপ্ন বিলাস নামক হাউজিং প্লটের পশ্চিম পার্শ্বের একটি বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মোস্তাফিজুর ওই এলাকার মৃত মুছা মিয়ার ছেলে।
র‌্যাব জানায় উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য প্রায় এক কোটি ২০ লক্ষ টাকা।
র‌্যাব ৭ এর সহকারি পরিচালক চন্দন দেবনাথ চট্টগ্রাম প্রতিদিনকে জানিয়েছেন,তাদের কাছে গোপন তথ্য ছিল ওই এলাকার টিনসেট একটি কক্ষে ইয়াবা ব্যবসায়িরা ইয়াবা কেনা বেচা করছে। এমন সংবাদে র‌্যাবের সিনিয়র এএসপি শাহেদা সুলতানা এর নেতৃত্বে র‌্যাবের একটি বিশেষ টিম ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে। অভিযানের খবর টের পেয়ে মাদক ব্যবসায়িরা পালানোর চেষ্টা করে। এসময় মোস্তাফিজুরকে ত্রিশ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে গ্রেফতার করে র‌্যাবের সদস্যরা।
গ্রেফতারকৃত আসামী পেশাদার মাদক চক্রের একজন সক্রিয় সদস্য জানিয়ে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ১৯৯০ (সংশোধন আইন, ২০০৪) এর ১৯ (১) এর টেবিল ৯(খ) ধারায় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আকবরশাহ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব ৭ এর এডি চন্দন দেবনাথ।
রিপোর্ট : রাজীব সেন প্রিন্স
এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!