হালিশহরে মাদকসহ চার মাদক বিক্রেতা আটক

প্রতিদিন রিপোর্ট :

নগরীর হালিশহর থানার ছোটপুল এলাকায় কাঁচাবাজার সংলগ্ন খুরশিদা বেগম এর টিনশেডের ভাড়া ঘরে বিশেষ অভিযান পরিচালনা করে ১ হাজার ৮০০ পিস ইয়াবা, ১৭৫ বোতল ফেনসিডিল ও ৪৩ হাজার তিনশত নগদ টাকা উদ্ধার করেছে নগর গোয়েন্দা পুলিশ। এসময় চার মাদক ব্যবসায়িকে আটক করে পুলিশ।

14468431_1840966562785936_3538047344130177504_o

মঙ্গলবার ভোর পৗনে চারটায় মহানগর গোয়েন্দা বিভাগের পুলিশ পরিদর্শক কেশব চক্রবর্তী এর নেতৃত্বে অভিযান চালিয়ে এসব মাদকসহ মাদক বিক্রেতাদের আটক করা হয়।

 

আটককৃত আসামীরা হলেন, লক্ষীপুর জেলার লক্ষীপুর থানার মদনা আনিছ মিয়ার বাড়ির মৃত আনিছ মিয়ার ছেলে মো. আব্দুল্লাহ, হালিশহর থানার ছোটপুল আগ্রাবাদ জেনারেল হাসপাতাল এর পার্শ্বে মালেক মাস্টারের বাড়ীর মৃত কবির আহম্মেদের ছেলে মো. নুরুল আলম প্রকাশ বদি (৩০), ডবলমুরিং থানা দেওয়ান হাট পোস্তার পাড় পাটানটুলি রাজ্জাক সওদাগরের বাড়ীর মৃত আব্দুল হাইয়ের ছেলে মো. জামাল (৪৫) এবং হালিশহর এলাকার মৃত জাহাঙ্গীর আলমের ছেলে মো. আলাউদ্দিন।

 

নগর পুলিশের সদরদফতরের জনসংযোগ শাখা থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানা যায়। বিজ্ঞপ্তিতে বলঅ হয় আটককৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ ইয়াবা ট্যাবলেট ও ফেন্সিডিল কম দামে ক্রয় করিয়া চট্টগ্রাম শহরের বিভিন্ন স্থানে বেশী দামে বিক্রয় করিয়া আসিতেছে প্রাথমিক জিজ্ঞাসাবোদে তারা স্বীকার করে। 

তাদের বিরুদ্ধে হালিশহর থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

রিপোর্ট : রাজীব সেন প্রিন্স

এ এস / জি এম এম / আর এস পি :::

 

 

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!